ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

পপির পরিবর্তে নেপালে নিপুণ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৮ ঘণ্টা, আগস্ট ৫, ২০১০

আসছে ঈদে চ্যানেল আইতে প্রচারের জন্য ‘ফিরে যাওয়ার বেলা’ নামের একটি টেলিছবিতে অভিনয়ের কথা ছিল চলচ্চিত্র নায়িকা পপির। ইমদাদুল হক মিলন রচিত এই টেলিছবির পরিচালক মাহবুবা ইসলাম সুমী।

কাহিনীর প্রয়োজনে টেলিফিল্মটির শুটিং লোকেশন নির্বাচন করা হয় নেপালে। কিন্তু নেপালে রওনা হওয়ার ঠিক আগের দিন হঠাৎ করেই পপি নির্মাতাকে ফোন করে জানালেন, তার পক্ষে এ মহূর্তে সময় দেয়া সম্ভব হচ্ছে না। এতে মহাঝামেলার মধ্যে পড়ে যান নির্মাতা মাহবুবা ইসলাম সুমী। কারণ মাহফুজ আহমেদসহ অন্য অভিনয়শিল্পী ও কলাকুশলীর শিডিউল তিনি নিয়ে রেখেছেন। ঈদের চমক হিসেবে তিনি চেয়েছেন, টেলিফিল্মটিতে একজন চলচ্চিত্র নায়িকা নিয়ে কাজ করতে। কিন্তু শিডিউল সমস্যা অজুহাতে পপি নিজেকে সরিয়ে নেওয়ায় নির্মাতার পুরো পরিকল্পনায় ভেস্তে যেতে বসে। এ অবস্থায় পরিচালক মাহবুবা ইসলাম সুমীর পাশে এসে দাঁড়ালেন আরেক নায়িকা নিপুণ। সদ্য টাইফয়েড থেকে সুস্থ হয়ে ওঠা নিপুণ পপির পরিবর্তে ওঠে বসলেন বিমানে। টেলিফিল্ম ‘ফিরে যাওয়ার বেলা’ ছাড়াও নিপুণ ঈদের আরেকটি বিশেষ নাটকে অভিনয় করছেন বলে জানা গেছে।

বাংলাদেশ সময় ১৯৩০, আগস্ট ০৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad