ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

শুরু হলো ইমপ্রেস টেলিফিল্মের চলচ্চিত্র সংগ্রহ কার্যক্রম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৪ ঘণ্টা, আগস্ট ৫, ২০১০

ঢাকা: দেশের অনেক দর্শক নন্দিত চলচ্চিত্র প্রযোজনা ও পরিবেশনা প্রতিষ্ঠান আশীর্বাদ চলচ্চিত্রের জনপ্রিয় চারটি চলচ্চিত্রের ‘স্বত্ব’ গ্রহণের মধ্য দিয়ে বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে চলচ্চিত্র সংগ্রহ কার্যক্রম শুরু করেছে ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড।    

তেজগাঁও-এ চ্যানেল আই কার্যালয়ে এক অনুষ্ঠানে আশীর্বাদ চলচ্চিত্রের কর্ণধার এবং ব্যবস্থাপনা পরিচালক হাবিবুর রহমান খান চলচ্চিত্রগুলোর ভিডিও টেপ-এর স্বত্ব তুলে দেন ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড এবং চ্যানেল আই’র ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগরের হাতে।

   

যে চারটি চলচ্চিত্রের স্বত্ব প্রদান করা হয় সেগুলো হলো ঋতিক ঘটকের ‘তিতাস একটি নদীর নাম’, অনুপ সিং এর ‘দি নেইম অব এ রিভার’, বাসু চ্যাটার্জীর ‘হঠাৎ বৃষ্টি’ এবং গৌতম ঘোষের ‘পদ্মা নদীর মাঝি’।

‘পদ্মা নদীর মাঝি’ চলচ্চিত্রের ভিডিও টেপ এর স্বত্ব প্রদান করেন ছবিটির পরিচালক গৌতম ঘোষ।

অনুষ্ঠানে আশীর্বাদ চলচ্চিত্রের ব্যবস্থাপনা পরিচালক হাবিবুর রহমান খান বলেন, ‘ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেডের চলচ্চিত্রের প্রতি ভালবাসা দেখে আমরা মনে হয়েছে তাদের কাছে আমাদের চলচ্চিত্রগুলো নিরাপদে থাকবে। তাই আমরা তাদের কাছে স্বত্ব দিয়েছি। ’

ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড এবং চ্যানেল আই’র ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর বলেন, ‘ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড দেশে সুস্থ চলচ্ছিত্রের ধারা প্রতিষ্ঠায় কাজ করছে এবং গত দশ বছরে এই প্রতিষ্ঠান ৫৮টি চলচ্চিত্র প্রযোজনা ও পরিবেশনা করেছে।

বাংলাদেশের সময়: ১৪৩৫ ঘণ্টা, আগস্ট ৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।