ঢাকা, মঙ্গলবার, ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩ সফর ১৪৪২

লাইফস্টাইল

ইউরো-সিজেএফবি পারফরমেন্স অ্যাওয়ার্ড

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৬ ঘণ্টা, আগস্ট ১, ২০১০

বর্ণাঢ্য আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে ৩১ জুলাই শনিবার সন্ধ্যায় প্রদান করা হয়েছে ১১তম ইউরো-সিজেএফবি পারফরমেন্স অ্যাওয়ার্ড। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেম-এ অনুষ্ঠিত এই আসরে সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সংসদ সদস্য আসাদুজ্জামান নূরকে প্রদান করা হয় আজীবন সম্মাননা।

দেশের কৃষি উন্নয়নে গণমাধ্যমে বিশেষ ভূমিকা পালন করায় মিডিয়া ব্যক্তিত্ব শাইখ সিরাজকে প্রদান করা হয় বিশেষ সম্মাননা।

বাংলাদেশের বিভিন্ন দৈনিকে কর্মরত বিনোদন সাংবাদিকদের সম্মিলিত প্লাটফর্ম কালচারাল জার্নালিস্ট ফোরাম অব বাংলাদেশ, সংক্ষেপে সিজেএফবি। এই সংগঠন থেকে গত ১০ বছর ধরে দেশের শোবিজে জোরালো ভূমিকা পালনের জন্য ইউরো-সিজেএফবি পারফরমেন্স অ্যাওয়ার্ড প্রদান করা হচ্ছে। সেই ধারাবাহিকতায় এবারও সেলিব্রিটিদের আনুষ্ঠানিকভাবে পুরস্কৃত করা হলো।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আইনমন্ত্রী ব্যরিস্টার শফিক আহমেদ। বিশেষ অতিথি ছিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট প্রমোদ মানকিন। শুভেচ্ছা বক্তব্য রাখেন ইভেন্ট পার্টনার গ্লোব সফট ড্রিংকস লিমিটেডের চেয়ারম্যান মোঃ হারুনুর রশিদ, মিডিয়া পার্টনার একুশে টিভির চেয়ারম্যান আবদুস সালাম, সিজেএফবির সভাপতি এনাম সরকার ও সাধারণ সম্পাদক এম এস রানা।

বেবী নাজনীন, জেমস, হাবীব, বালাম ও মিলার সঙ্গীত এবং শখ, হাসান মাসুদ, ফারহা রুমা, বাঁধন, মিম, বিন্দু , সজল, শাহেদ, আলিশা প্রধানের অনবদ্য পারফরর্মেন্সের  ফাঁকে ফাঁকে চলতে বিভিন্ন বিভাগের পুরস্কার প্রদানের পালা।


সিজেএফবি ২০০৯-এর বিভিন্ন বিভাগে পুরস্কার পেয়েছেন সেরা অভিনেতা  (টিভি) : মাহফুজ আহমেদ, সেরা অভিনেত্রী (টিভি) : জয়া আহসান, সেরা পরিচালক (টিভিনাটক) : সকাল আহমেদ, সেরা মডেল : জেমস ও শখ, সেরা ধারাবাহিক নাটক : ললিতা, সেরা একক নাটক : তবুও আঙ্গুরলতা নন্দকে ভালোবাসে, সেরা কণ্ঠশিল্পী : হাবিব ওয়াহিদ ও বেবী নাজনীন, সেরা পপশিল্পী: মিলা, সেরা সঙ্গীত পরিচালক : বালাম, সেরা উদীয়মান শিল্পী : নির্ঝর, জয় ও আরেফীন রুমী, শ্রেষ্ঠ নায়ক : শাকিব খান, শ্রেষ্ঠ নায়িকা : অপু বিশ্বাস, সেরা চলচ্চিত্র : আমার প্রাণের প্রিয়া এবং শ্রেষ্ঠ পরিচালক : গিয়াস উদ্দিন সেলিম (মনপুরা)।  

বাংলাদেশ স্থানীয় সময় ১৫২৫, আগস্ট ০১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa