ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

হানিফ সংকেতের নাটকে প্রথমবার চঞ্চল চৌধুরী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৫ ঘণ্টা, জুলাই ৩০, ২০১০

ইত্যাদি খ্যাত জনপ্রিয় উপস্থাপক ও নির্মাতা হানিফ সংকেত এবারের ঈদের জন্য তৈরি করছেন একটি ভিন্নধর্মী নাটক। তার নাটকে এবারই প্রথমবারের মতো অভিনয় করতে যাচ্ছেন চঞ্চল চৌধুরী।

তারিনকে দেখা যাবে তার বিপরীতে। নাটকটির নাম অবশ্য এখনো চুড়ান্ত হয়নি। হানিফ সংকেতের রচনা ও পরিচালনায় এ নাটকটি প্রচার হবে এটিএন বাংলার ঈদ অনুষ্ঠান মালায়। এ ছাড়াও গত কয়েক বছরের ধারাবাহিকতায় এটিএন বাংলার জন্য হানিফ সংকেত নির্মাণ করছেন ‘পাঁচফোড়ন’ নামের একটি মিউজিক্যাল কমেডি শো। প্রতি ঈদের অন্যতম আকর্ষণ হিসেবে বিটিভিতে ঈদের পরদিন থাকছে বিশেষ ‘ইত্যাদি’।
প্রযোজনা সংস্থা ফাগুন অডিওভিশন সূত্রে জানা গেছে, আগস্টের প্রথম সপ্তাহেই হানিফ সংকেত ঈদের নাটক নির্মাণের কাজ শেষ করার পরিকল্পনা করেছেন। এ উদ্দেশ্যে যাবতীয় প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।
এরপর পরই তিনি ঈদের বিশেষ ইত্যাদি নির্মাণের কাজে হাত দিবেন। আগের বছরগুলোর চেয়েও মোটা অংকের বাজেটে জাকজমক আয়োজনে এবারের ঈদ স্পেশাল ইত্যাদি নির্মাণ করা হবে। নাটক ও ইত্যাদি নির্মাণের কাজ পুরোপুরি শেষ হওয়ার পরই ধরবেন মিউজিক্যাল প্রোগ্রাম পাঁচফোড়ন নির্মাণের কাজ।
হানিফ সংকেতের নাটকে কাজ করা প্রসঙ্গে চঞ্চল চৌধুরী বললেন, তিনি আমার একজন প্রিয় মানুষ। খুব বেশি নাটক তিনি নির্মাণ করেন না। বছরে বড়জোর একটি বা দুটি। কাজেই নাটকটির প্রতি তিনি নেন আলাদা যতœ। এবারই প্রথম উনার নাটকে কাজ করছি। এখনো নাটকটির শুটিং শুরু হয়নি। আমি তার সঙ্গে কাজ করার জন্য অধীর আগ্রহে অপেক্ষায় আছি।

বাংলাদেশ সময় ১৬৪০, জুলাই ৩০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।