ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

সালমানের বিপরীতে কঙ্গনা

জাবেদ ইকবাল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৩ ঘণ্টা, জুলাই ২৯, ২০১০

প্রথমবারের মতো বলিউডের গ্যাংস্টারখ্যাত নায়িকা কঙ্গনা রানাউত অভিনয় করছেন বলিউডের আরেক কিং সালমান খানের সঙ্গে। সালমান খান তার নিজের প্রযোজিত ছবিতে এমন এক নায়িকার খোঁজ করছিলেন, যিনি একই সঙ্গে আবেদনময়ী এবং সাহসী।

‘গ্যাংস্টার’, ‘ও লামহে’, ‘ফ্যাশন’ ও ‘লাইফ ইন এ মেট্রো’ ছবিগুলোতে সিরিয়াস ধরনের অভিনয়ের কারণে সল্লু মিয়ার মনে কঙ্গনার নাম গেঁথে যায়। আর তাই ক্যাটরিনা ও জেরিন খানকে বাদ দিয়ে পরিচালক মহেশ মাঞ্জেকারের কাছে কঙ্গনা রানাউতের নাম প্রস্তাব করেন। পরিচালক মহেশ মাঞ্জেকার সালমানের এই প্রস্তাবে সম্মতি প্রকাশ করেন।

অবশ্য পরিচালক মহেশ মাঞ্জেকার নায়িকার বিষয়ে এখনও মুখ খোলেননি। তবে তিনি বলেন, মারাঠি একটি ছবির রিমেক হবে এবং এতে অ্যাকশনের পাশাপাশি কমেডিরও মিশ্রণ থাকবে। কিন্তু অন্য একটি সূত্র জানিয়েছে, সালমান ও মহেশ মাঞ্জেকার এমন এক নায়িকার খোঁজ করছিলেন যিনি আবেদনময়ী এবং সাহসী। আর উভয় চারিত্রিক বৈশিষ্ট্যই কঙ্গনার মধ্যে বিদ্যমান।

উল্লেখ্য, দর্শক-সমালোচক সবার কাছে কঙ্গনা রানাউত এতদিন খোলামেলা অভিনয়ের কারণে বেশ সমালোচিত ছিলেন। পরিচালকরা তার অভিনয়কে পাশ কাটিয়ে খোলামেলা দেহবল্লরী আর আকর্ষণীয় চেহারার দিকেই বেশি নজর দিতেন । কিন্তু ‘ফ্যাশন’ ছবির পরিচালক মধুর ভান্ডারকর খোলামেলা অভিনয়ের পাশাপাশি দর্শকের সামনে তার অভিনয় প্রতিভা প্রমাণের সুযোগ করে দেন। আর এই ছবিই কঙ্গনাকে প্রথম সারির নায়িকাদের তালিকায় নিয়ে আসে।

বাংলাদেশ স্থানীয় সময় ২২০১, জুলাই ২৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।