ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

অবশেষে লাভলুর ওয়ারিশ...

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০১ ঘণ্টা, জুলাই ২৯, ২০১০

নন্দিত নির্মাতা সালাউদ্দিন লাভলুর দ্বিতীয় ছবি ‘ওয়ারিশ’। দু বছর ধরে শোনা যাচ্ছিল, ছবিটি নির্মাণের প্রস্তুতি চলছে।

কিন্তু শুটিংয়ের দিনক্ষণ জানাতে পারেননি নির্মাতা। অবশেষে ওয়ারিশ-এর শুটিং শিডিউল চূড়ান্ত হয়েছে বলে জানালেন সালাউদ্দিন লাভলু। বাংলানিউজটোয়েন্টিফোরকে তিনি জানান, সেপ্টেম্বরের ২ তারিখ থেকে ছবিটির শুটিং শুরু করতে যাচ্ছেন।

প্রথম সপ্তাহে শুটিং হবে ঢাকাতেই। ছবিতে কিছু অফিসপাড়ার দৃশ্য আছে। এই দৃশ্যগুলো শুরুতেই ধারণ করে ইউনিট নিয়ে ঢাকার বাইরে বেরিয়ে পড়ার পরিকল্পনা গ্রহণ করা হয়েছে বলে তিনি জানান। ঢাকায় প্রথম অংশের শুটিংয়ে অংশ নিচ্ছেন হুমায়ুন ফরীদি, আরেফীন শুভ ও লাক্স-চ্যানেল আই তারকা মেহজাবীনসহ অন্য শিল্পীরা। ছবির কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন ফারুখ হোসেন। প্রযোজনায় রয়েছে ইমপ্রেস টেলিফিল্ম । সালাউদ্দিন লাভলুর প্রথম ছবি ‘মোল্লাবাড়ির বউ’ ছিল ব্যবসাসফল চলচ্চিত্র।

আসছে ঈদে বিভিন্ন চ্যানেলের জন্য সালাউদ্দিন লাভলু এখন ৩-৪টি নাটক নির্মাণের কাজ করছেন।   এবারই প্রথমবারের মতো ঈদের টিভি অনুষ্ঠানের তালিকায় সালাউদ্দিন লাভলু যুক্ত করতে যাচ্ছেন টানা ছয়দিনের একটি ধারাবাহিক নাটক। থ্রিলারধর্মী এই ধারাবাহিকটি ঈদের দিন থেকে পর পর ছয়দিন প্রচার হবে আরটিভিতে। ফারুখ হোসেনের রচনায় এই বিশেষ ধারাবাহিকটির নাম এখনো চূড়ান্ত হয়নি। এতে অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, প্রভা, সৈয়দ হাসান ইমাম, সাজু খাদেম, এটিএম শামসুজ্জামান ও আরো অনেকে।

বাংলাদেশ স্থানীয় সময় ২৩০৫, জুলাই ২৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।