ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

ডিপজল ও রেসি : বিয়ে নাকি লিভ টুগেদার?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০০ ঘণ্টা, জুলাই ২৩, ২০১০

খলনায়ক থেকে নায়ক হয়ে ওঠা অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজলের বিপরীতে এখন প্রায় সব ছবিতেই নায়িকা রেসিকে দেখা যায়। বিগ বাজেটের এসব ছবির বেশির ভাগেরই বাণিজ্যিক সাফল্য উল্লেখ করার মতো।

বিশ্বকাপ ফুটবলের ডামাডোলের মাঝেই সর্বশেষ মুক্তি পেয়েছিল এফ আই মানিক পরিচালিত ডিপজল-রেসি জুটির ‘আমার ঘর আমার স্বপ্ন’ ছবিটি। একই সপ্তাহে মুক্তি পায় শীর্ষনায়ক শাকিব খান অভিনীত ছবি ‘প্রেমিক পুরুষ’, নায়িকা ছিলেন অপু বিশ্বাস। দুটো ছবির মধ্যে বক্স অফিসের রিপোর্ট অনুযায়ী ডিপজল-রেসির ছবিটিরই বাণিজ্যিক সাফল্য বেশি। এই সাফল্যে এখন ডিপজল যেমন রেসিকে ছাড়তে চাইছেন না, তেমনি ডিপজলের কাঁধে ভর করে নিজের ক্যারিয়ার গতিশীল করতে চাইছেন রেসি। ডিপজলের প্রযোজনায় নির্মাণাধীন ৪-৫টি ছবিতেও রয়েছেন রেসি।

শুধু তাই নয়, সিনেমাতে ক্যারিয়ার গড়ে তোলার জন্য স্বামী ত্যাগ করে আসা নায়িকা রেসি এখন নাকি ডিপজলের সঙ্গেই বাস করছেন। ঢালিউডে জোরালো গুঞ্জন শোনা যাচ্ছে, ডিপজল রেসিকে বিয়ে করেছেন। আবার কেউ কেউ বলছেন, না তাদের বিয়ে হয়নি। তবে তারা একসঙ্গেই আছেন। সম্প্রতি রাজধানীর উত্তরার ১০ নম্বর সেক্টরের ১২/এ সড়কে একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনেছেন রেসি। বিশ্বস্ত সূত্রে জানা গেছে, রেসিকে এটি উপহার দিয়েছেন ডিপজল। তিনি প্রায় নিয়মিতই এখানে আসা-যাওয়া করেন।

ডিপজল-রেসিকে নিয়ে এই গুঞ্জন প্রসঙ্গে রেসির দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বললেন, একসঙ্গে আমরা অনেকগুলো ছবিতে কাজ করেছি। একসঙ্গে কাজ করলে সহকর্মীর সঙ্গে ভালো সম্পর্ক গড়ে ওঠাই স্বাভাবিক। তাছাড়া ছবিগুলোর প্রযোজকও ডিপজল। ভালো সম্পর্ক গড়ে ওঠা মানেই বিয়ে করে ফেলা নয়। এইসব গুজব-গুঞ্জনের আসলে কোনো ভিত্তি নেই। রেসি একসময় ঘোষণা দিয়েছিলেন, ডিপজলের ছবিতে আর অভিনয় করবেন না। সেই ঘোষণার কারণ জানতে চাইলে তিনি বলেন, একসঙ্গে কাজ করলে যেমন কো-আর্টিস্টের সঙ্গে ভালো সম্পর্ক তৈরি হয় তেমন ভুল বোঝাবুঝির সম্ভাবনাও বেশি থাকে। হয়তো এরকমই কোনো ভুল বোঝাবুঝি থেকে এ ধরনের কথা বলেছিলাম। মানুষ মানুষকে তো ভুল বুঝতেই পারে। রেসির সঙ্গে বিশেষ সম্পর্কের ব্যাপারে ডিপজলের দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বিষয়টি হেসেই উড়িয়ে দিলেন।

বাংলাদেশ স্থানীয় সময় ১৬১০ জুলাই ২৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।