ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

বিন্দুর অপেক্ষা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০১ ঘণ্টা, জুলাই ২২, ২০১০

একজন নায়িকার যেসব গুণ থাকা উচিত তার সবই আছে বিন্দুর। তবু সিনেমায় কেন যেন সুবিধা করতে পারছেন না।

অভিনয় করেছেন ফেরদৌসের বিপরীতে ‘জাগো’ ছবিতে আর ইমনের বিপরীতে ‘পিরিতির আগুন জ্বলে দ্বিগুণ’ ছবিতে। এর মধ্যে একটি অফ ট্র্যাকের হলেও পিএ কজল পরিচালিত ‘পিরিতির আগুন জ্বলে দ্বিগুণ’ ছিল শতভাগ কমার্শিয়াল ছবি। বহুল আলোচিত এ ছবিটি ব্যবসা সফল না হওয়ায় ব্যর্থতার দায় দেওয়া হচ্ছে নায়ক ইমন আর নায়িকা বিন্দুর ঘাড়ে। কেননা ‘পিরিতির আগুন জ্বলে দ্বিগুণ’ ছবির পরিচালক পিএ কাজল আর প্রযোজক সুমন দের আগের দুটো ছবি ‘আমার প্রাণের স্বামী’ আর ‘এক টাকার বউ’ ছিল সুপারহিট। ছবি দুটোর নায়ক-নায়িক ছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস। এরপর এই প্রডাকশন হাউস থেকে নির্মিত হয় ‘পিরিতির আগুন জ্বলে দ্বিগুণ’।

চলচ্চিত্র সংশ্লিষ্টদের অভিমত এ ছবির গল্প, গান আর নির্মাণ শৈলী সবকিছু ঠিকই ছিল, শুধু নায়ক-নায়িকাকে দর্শক গ্রহণ করেনি বলেই ছবিটি ফপ করেছে। তবে প্রথম ছবির ব্যর্থতায় মন ভাঙেননি লাক্স-সুন্দরী আফসান আরা বিন্দু। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে নাটক ও নাট্যতত্ত্বে মাস্টার্স শেষ করার পর নিয়মিত হবেন বলেই কমার্শিয়াল ফিল্মে নাম লিখিয়েছিলেন। এখন দ্বিতীয় ছবি রিলিজের অপোয় আছেন তিনি। চলচ্চিত্রকার আমজাদ হোসেন তনয় সোহেল আরমান পরিচালিত ‘এই তো প্রেম’ ছবিতে বিন্দুকে দেখা যাবে শাকিব খানের বিপরীতে। আসছে ঈদে মুক্তির মিছিলে থাকা ছবিগুলোর মধ্যে এটি অন্যতম। বিন্দুর বিশ্বাস শাকিব খানের বিপরীতে চলচ্চিত্র দর্শকরা তাকে ভালোভাবেই গ্রহণ করবে। এ ছবির ওপরই নির্ভর করছে বিন্দুর চলচ্চিত্রে স্থায়ী হওয়া বা না হওয়া।

বাংলাদেশ স্থানীয় সময় ১৫৪৫, জুলাই ২১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।