ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

নতুন সুপারস্টারের সন্ধানে লাক্স-চ্যানেল আই

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৯ ঘণ্টা, জুলাই ২১, ২০১০

সৌন্দর্যের সন্ধানে এবং আগামী দিনের সুপারস্টার তৈরির প্রক্রিয়া নিয়ে আবারও আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে সাড়াজাগানো ইভেন্ট লাক্স-চ্যানেল আই সুপারস্টার-২০১০। ২০ জুলাই মঙ্গলবার দুপুরে রাজধানীর স্পেকট্রা কনভেনশন সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনের মাধ্যমে উন্মোচন করা হলো এই ইভেন্টের রেজিস্ট্রেশন পর্ব।



‘রূপকথার তারকালোকে স্বাগতম/তারা ভরা মায়ার ভুবনে যাত্রা হলো শুরু’ স্লোগান নিয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে গত পাঁচ বছরের সাফল্যের ধারাবাহিকতা তুলে ধরলেন আয়োজক ইউনিলিভার বাংলাদেশ, চ্যানেল আই এবং এশিয়াটিক এমসিএল কর্মকর্তারা। অনুষ্ঠানে লাক্স-চ্যানেল আই সুপারস্টারের গত পাঁচ বছরের সাফল্য তথ্যচিত্রের মাধ্যমে তুলে ধরা হয়।

ইউনিলিভারের মিডিয়া ও ইভেন্টস ব্যবস্থাপক তানভীর ফারুক বলেন, লাক্স-চ্যানেল আই সুপারস্টার ইভেন্টের আগের আয়োজনগুলোর সাফল্য মানুষের প্রত্যাশাকে কয়েক গুণ বাড়িয়ে দিয়েছে। আগের ইভেন্টগুলো থেকে বেরিয়ে আসা লাক্স তারকারা আলোকিত করেছে বাংলাদেশকে। তিনি জানান, এবারের লাক্স-চ্যানেল আই সুপারস্টার-এর সৌভাগ্যবান বিজয়ী পাবেন চলচ্চিত্রে অভিনয়ের সুযোগ, একটি ব্র্যান্ড নিউ গাড়ি এবং অভিনয়ে উচ্চশিক্ষার জন্য আন্তর্জাতিক স্কলারশিপ।

চ্যানেল আইর মার্কেটিং প্রধান মাহাবুব রহিম উদয় এবারের প্রতিযোগিতায় অংশগ্রহণের নিয়মাবলি ঘোষণা করেন। লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০১০-এ কমপে ১৮ বছর বয়সী যে কোনো বাংলাদেশী মেয়ে অংশ নিতে পারবে। ২০ জুলাই থেকে আগামী ১০ আগস্ট পর্যন্ত প্রতিযোগীতায় অংশগ্রহণে আগ্রহীরা রেজিস্ট্রশনের জন্য যোগাযোগ করতে পারবেন। রেজিস্ট্রেশনের জন্য কল করা যাবে ০১১৯০০০৩৬৬৬ নম্বরে, লগ-ইন করতে হবে www.luxchannelisuperstar.com|। অথবা Lux লিখে এসএমএস করতে হবে ৩৪৫৬ নম্বরে যে কোনো মোবাইল থেকে।

এই ইভেন্টের অডিশন রাউন্ড অনুষ্ঠিত হবে রোজার ঈদের পর থেকে। দেশের সাতটি অঞ্চল ঢাকা, চট্রগ্রাম, রাজশাহী, সিলেট, বরিশাল, বগুড়া ও ময়মনসিংহে একযোগে শুরু হবে অডিশন রাউন্ড। প্রাথমিক বাছাইকৃতদের নিয়ে ঢাকায় অনুষ্ঠিত হবে চূড়ান্ত অডিশন। এই পর্বে উত্তীর্ণদের নিয়ে শুরু হবে আবাসিক ক্যাম্প। আবসিক ক্যাম্পে প্রতিযোগীদের গ্র“মিং করবেন দেশসেরা অভিনেতা-অভিনেত্রী, মডেল, ফ্যাশন ও সৌন্দর্য-বিশেষজ্ঞরা।

২০০৫ সালে প্রথম আয়োজন করা হয় লাক্স চ্যানেল আই সুপারস্টার ইভেন্ট। প্রথমবার বিজয়ী হন শানারৈ দেবী শানু। ২০০৬ সালের ইভেন্টে সুপারস্টার খেতাব বিজয়ী হন জাকিয়া বারী মম। ২০০৭ সালে সুপারস্টার খেতাব জিতেন বিদ্যা সিনহা মিম। ২০০৮ সালে বিজয়ী হন চৈতি। গত বছর এই প্রতিযোগিতার শিরোপা বিজয়ী হন মেহজাবিন। লাক্স-চ্যানেল আই ইভেন্ট থেকে বেরিয়ে আসা অনেক প্রতিযোগীই বর্তমানে মিডিয়ায় গড়ে তুলেছেন ঝলমলে অবস্থান। যাদের মধ্যে আছেন বিন্দু, বাঁধন, মুনমুন, রাহি, আলভী, ফারিয়া, সূচনা, আমব্রিন, জয়া।

ছবি : নাভিদ ইশতিয়াক তরু

বাংলাদেশ স্থানীয় সময় ১২৪০, জুলাই ২১, ২০১০


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।