bangla news

টিভি কিউ : নির্বাচিত অনুষ্ঠান

62 |
আপডেট: ২০১০-০৭-০৫ ১:১৭:৫০ এএম

চ্যানেল আইতে ৬ জুলাই মঙ্গলবার রাত ৭টা ৫০ মিনিটে প্রচার হবে চ্যানেল আই সেরাকণ্ঠ ’১০। এই রিয়েলিটি শোর এখন চলছে দ্বিতীয় রাউন্ডের সম্প্রচার। এ রাউন্ডে আজ প্রচার হবে পঞ্চম পর্ব।

চ্যানেল আই সেরাকণ্ঠ ’১০
চ্যানেল আইতে ৬ জুলাই মঙ্গলবার রাত ৭টা ৫০ মিনিটে প্রচার হবে চ্যানেল আই সেরাকণ্ঠ ’১০। এই রিয়েলিটি শোর এখন চলছে দ্বিতীয় রাউন্ডের সম্প্রচার। এ রাউন্ডে আজ প্রচার হবে পঞ্চম পর্ব। সারা দেশ থেকে নির্বাচিত ১৩ জন প্রতিযোগী এ রাউন্ডে অংশ নিচ্ছে। এদের মধ্য থেকে বিচারকদের রায় ও দর্শকের এসএমএসের ভিত্তিতে তৃতীয় রাউন্ডে যাবে ৬ জন। তৃতীয় রাউন্ডের বিচারকের দায়িত্ব পালন করছেন মোহাম্মদ খুরশীদ আলম, শাম্মী আখতার ও আবিদা সুলতানা। সিঁথির উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালনা করছেন তাহের শিপন।

আফসানা মিমির পৌষ ফাগুনের পালা
এটিএনবাংলা চ্যানেলে ৬ জুলাই মঙ্গলবার রাত ৯টা ২০ মিনিটে প্রচার কর হবে ধারাবাহিক নাটক পৌষ ফাগুনের পালা। গজেন্দ্রকুমার মিত্রের উপন্যাস অবলম্বনে নির্মিত এ ধারাবাহিকটি পরিচালনা করেছেন আফসানা মিমি। অভিনয়ে রয়েছেন ফেরদৌসী মজুমদার, হুমায়ূন ফরীদি, রাইসুল ইসলাম আসাদ, কেয়া চৌধুরী, আফরোজা বানু, ত্রপা মজুমদার, হাসান ইমাম, শর্মিলী আহমেদ, জ্যোৎস্না বিশ্বাস, মাসুদ আলী খান, দিনার, প্রীতি, সোহানা সাবা ও সাজু খাদেম ।


গল্প : সংসারে নানা প্রকৃতির মানুষ আছে। তাদের কেউ সংসারী কেউবা সংসার বিবাগী। সংসারের মধ্যে থেকেও কেউ কেউ চিরকাল রয়ে যায় অচেনা-অজানা। একে অন্যেকে বুঝতে না পারার কারণে ছোট্ট ছোট্ট সমস্যায় একসময় বিশাল আকার ধারণ করে। পারিবারিক জীবন আর মনস্তাত্বিক দ্বন্দ্ব নিয়েই এই ধারাবাহিক নাটক।

শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের মানবজমিন
এনটিভিতে ৬ জুলাই মঙ্গলবার রাত ৮টা ১৫ মিনিটে প্রচারিত হবে নতুন ধারাবাহিক নাটক মানবজমিন। শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনে নাটকটির নাট্যরূপ দিয়েছেন আসাদুল ইসলাম ও মুরাদ পারভেজ। পরিচালনা করেছেন মুরাদ পারভেজ। অভিনয়ে রয়েছেন রাইসুল ইসলাম আসাদ, সুবর্ণা মুস্তাফা, তৌকির আহমেদ, জিতু আহসান, অপূর্ব, সোহানা সাবা, বন্যা মির্জা, তাজিন আহমেদ, আহসান হাবিব নাসিম, কে এস ফিরোজ, গাজী রাকায়েত, ইলোরা গহর, আলিফ চৌধুরী, আফরান নিশো, উত্তম গুহ, তানিয়া হোসেন, আহমেদ গিয়াস ও আরো অনেকে ।


গল্প : রায়হান খান মারা গেছেন বছর সাতেক আগে। দুই মেয়ে এক ছেলের মা তিশার বয়স প্রায় বত্রিশ। শ্যামবর্ণা, আকর্ষণীয়া তিশা এক অন্যরকম ব্যক্তিত্বের নারী। রায়হানের রেখে যাওয়া সব সম্পত্তি নিজ হাতে আগলে রেখেছে সে। মণিদীপা বাশারের স্ত্রী। অল্প বয়স, স্মার্ট, মধ্যবিত্ত পরিবারের বামপন্থী চেতনার মেয়ে। মণিদীপা ঘৃণা করে বাশারকে।  কারণ শুধু বয়সের পার্থক্য নয়, পৃথিবীর সমস্ত ধনীদের প্রতিই তার অগাধ অভক্তি। একসময় আবিষ্কৃত হয় আরমান ও মণিদীপার বহুমাত্রিক সম্পর্ক। মণিদীপার ভালবাসার ছুরিতে তবিত হতে থাকে আরমান প্রতি মুহূর্তে। নাটকটি প্রতি সপ্তাহের সোম ও মঙ্গলবার রাত ৮টা ১৫ মিনিটে প্রচারিত হচ্ছে।  

রহস্যনাটক জলপুকুর
বাংলাভিশনে ৬ জুলাই মঙ্গলবার রাত ৮টা ১৫ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক জলপুকুর। পান্থ শাহরিয়ারের রচনা ও ফাত্তাহ্ তানভীরের পরিচালনায় ধারাবাহিকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, আফরোজা বানু, ইন্তেখাব দিনার, ত্রপা মজুমদার, সুমাইয়া শিমু, আবুল হায়াত, মামুনুর রশীদ, অপি করিম, শামস সুমন ও শতাব্দী ওয়াদুদ।
গল্প : পুকুরে একটা মৃত মাছ ভেসে আছে, এ বাড়ির মালিক তাকিয়ে তাই দেখছিল। এখনো তার বোধগম্য হয়নি এটা কিসের সংকেত ছিল বা আদৌ সংকেত ছিল কিনা। ফয়জুল্লাহ সাহেব তার স্ত্রী ও দুই কন্যাসহ এসে এ বাড়িতে আস্তানা গেড়েছেন আজ সকালেই। চারদিকটা কেমন চুপচাপ, থমথমে। এজন্যই অবশ্য বাড়িটা পছন্দ হয়েছিল, সাথে অত অল্প টাকায় বাড়ি কিনতে পারবার আনন্দ। সকাল থেকে এই পরিবারের চারজন শুধু বাড়িটাকেই দেখছে বারবার। দেখেই চলেছে। কিন্তু সন্ধ্যা হওয়ার আগে আগেই শুরু হয় অদ্ভুত-অসামঞ্জস্যপূর্ণ অথবা ভৌতিক সব ঘটনা। একটার সাথে আরেকটার কোনো মিল নেই, অথচ একটা কী যেন মিলের মধ্যেই ঘটে যাচ্ছে একের পর এক অঘটন। দিনের পর দিন ফয়জুল্লাহর নিয়ন্ত্রণের বাইরে চলে যায় সব কিছু। ঘটতে থাকে একের পর এক রুদ্ধশ্বাস ঘটনা। যার শেষটা হয় পুকুরে ভেসে থাকা মাছের মতো যেদিন তার ছোট মেয়েটাকে পাওয়া যায় জলের ওপর ভেসে থাকা অবস্থায়! বাংলাভিশনে প্রতি সোম ও মঙ্গলবার রাত ৮টা ১৫ মিনিটে প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক জলপুকুর।

বাংলাদেশ স্থানীয় সময় : ১৮১০, জুলাই ০৫, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

লাইফস্টাইল বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2010-07-05 01:17:50