bangla news

এনটিভি পা দিল ৮ বছরে

60 |
আপডেট: ২০১০-০৭-০৩ ১০:৫৩:২৮ পিএম

সময়ের সাথে আগামীর পথে- এই স্লোগান নিয়ে ২০০৩ সালের ৩ জুলাই যাত্রা শুরু করেছিল স্যাটেলাইট টিভি চ্যানেল এনটিভি। ৩ জুলাই শনিবার এনটিভি ৭ বছর পেরিয়ে ৮ বছরে পা দিয়েছে।

সময়ের সাথে আগামীর পথে- এই স্লোগান নিয়ে ২০০৩ সালের ৩ জুলাই যাত্রা শুরু করেছিল স্যাটেলাইট টিভি চ্যানেল এনটিভি। ৩ জুলাই শনিবার এনটিভি ৭ বছর পেরিয়ে ৮ বছরে পা দিয়েছে। এ উপলক্ষে ছিল নানা আয়োজন। বর্ষপূর্তি উপলে এনটিভির চেয়ারম্যান মোসাদ্দেক আলী ও ব্যবস্থাপনা পরিচালক এনায়েতুর রহমান সকল শিল্পী, কলাকুশলী, দর্শক, শুভানুধ্যায়ী, বিজ্ঞাপনদাতা ও কেবল অপারেটদের শুভেচ্ছা জানিয়েছেন। শুভেচ্ছা বক্তব্যে তাঁরা পেরিয়ে আসা দিনগুলোয় দর্শকদের সমর্থন ও ভালোবাসার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আগামীতে শিল্প, সংস্কৃতি ও বস্তুনিষ্ঠ সংবাদ-তথ্য পরিবেশনার যে বিশাল কর্মযজ্ঞের আহ্বান তা বাস্তবায়নের অঙ্গীকার নিয়েই এনটিভি কাজ করে যাবে। তাঁদের প্রত্যাশা আগামী দিনগুলোতেও দর্শকরা প্রেরণার উৎস হয়ে এনটিভির পাশে থাকবে।

বর্ষপূর্তি উপলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিরোধীদলীয় নেত্রী বেগম খালেদা জিয়া এনটিভি পরিবারকে শুভেচ্ছা জানিয়েছেন। জন্মদিনে এনটিভি ভবনে এসে শুভেচ্ছা বিনিময় করেছেন সংস্কৃতিকর্মী, টেলিভিশন তারকা, রাজনীতিবিদ, সাংবাদিকসহ বিভিন্ন পেশাজীবী শ্রেণীর মানুষ।

সন্ধে ছয়টায় এনটিভি স্টুডিওতে কেক কেটে জন্মদিন উদযাপন অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন বাণিজ্যমন্ত্রী ফারুক খান, প্রধানমন্ত্রীর প্রেস সচিব আবুল কালাম আজাদ, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব ফখরুল ইসলাম আলমগীর, আওয়ামী লীগ নেতা আবদুল জলিল, ব্যরিস্টার রফিকুল ইসলাম, মওদুদ আহমদ, এফবিসিআইর সভাপতি এ কে আজাদ, সমকাল সম্পাদক গোলাম সারওয়ার, সাংবাদিক রিয়াজউদ্দিন আহমেদ, শারমিন লাকী, চয়নিকা চৌধুরী, সোহানা সাবা, মুরাদ পারভেজ, আকরাম খান, হিমেল আশরাফ, ফারাহ রুমা, সাজ্জাদ সুমন, শ্রাবন্তী, কুসুম সিকদার, নাফা, বন্যা মীর্জা, মম, এজাজ মুন্না, আলম আরা মিনু, আতিকুল হক চৌধুরী, এটিএম শামসুজ্জামান, অসীম কুমার উকিল, ওবায়দুল কাদের, নজরুল ইসলাম খান, রিজিয়া রহমানসহ অনেকে।

জন্মদিন উপলক্ষে অনুষ্ঠানেও ছিল বৈচিত্র্য। সকাল থেকে রাত পর্যন্ত ব্যতিক্রমধর্মী বেশ কিছু অনুষ্ঠান সম্প্রচার করেছে চ্যানেলটি।

বাংলাদেশ স্থানীয় সময় ১৪১৫, জুলাই ০৪, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-07-03 22:53:28