ঢাকা, রবিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৩ জুন ২০২১, ০২ জিলকদ ১৪৪২

লাইফস্টাইল

চ্যানেল আইতে অ্যান্ড্রোমিডা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৩ ঘণ্টা, জুলাই ৪, ২০১০

বিটিভিতে প্রচারিত একসময়কার জনপ্রিয় সিরিজ হারকিউলিস-এর কথা অনেকেরই মনে আছে। হারকিউলিস চরিত্রে রূপদানকারী নীল চোখের কেভিন সর্বোকে অনেকে এখনো ভুলতে পারেননি।

বাংলাদেশেও ছড়িয়ে আছে তার অসংখ্য ভক্ত।   কেভিন সার্বোর ভক্তদের জন্য সুখবর,  তিনি আবার আসছেন বাংলাদেশে। নাহ, সশরীরে নয়। টেলিভিশন পর্দায়।   ৫ জুলাই থেকে প্রতি সোমবার সন্ধ্যা ৬টা ২০ মিনিটে চ্যানেল আইতে প্রচারিত হবে কেভিন সর্বো অভিনীত জনপ্রিয় সায়েন্স ফিকশন সিরিজ অ্যান্ড্রোমিডা। দর্শকনন্দিত ফ্র্যানচাইজ স্টার ট্রেক-এর স্রষ্টা পরিচালক জিন রডেনবোর-এর আরেকটি শ্বাসরুর ড্রামা সিরিয়াল অ্যান্ড্রোমিডা। এই সিরিজে কেভিন সর্বোকে একেবারে গলা পর্যন্ত ঢাকা ইউনিফর্মে দেখা যাবে। কারণ এখানে তিনি ক্যাপ্টেন ডিলান হান্ট। যিনি তার স্পেসশিপ অ্যান্ড্রোমিডা নিয়ে ঘুরে বেড়ান বিশাল মহাশূন্যের আনাচে-কানাচে। তার বিশ্বাস একদিন মহাশূন্যের জীবন ব্যবস্থা নিয়ন্ত্রণে আসবে। এ কাজে নানা বাধা-বিপত্তি-আক্রমণের সম্মুখীন হতে হয় ডিলান এবং তার সঙ্গীদের। ক্যাপ্টেন ডিলান অসীম সাহসে সব বাধা ডিঙিয়ে এগিয়ে চলেন অজানা লক্ষ্যে।

বাংলাদেশ স্থানীয় সময় ১৬১০, জুলাই ০৪ ২০১০
বিএইচ/এসকেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa