bangla news

শোবিজ সংবাদ

77 |
আপডেট: ২০১০-০৭-০২ ১১:০৬:০৫ পিএম

বিজরী এখন উপস্থাপক
ফুটবলারের মেয়ে তিশা
গায়ক শাকিব খান
সোয়াচান পাখিতে মিলন
সুপারম্যান হাসান মাসুদ

বিজরী এখন উপস্থাপক
প্রথমবারের মতো উপস্থাপনায় এসেছেন জনপ্রিয় অভিনেত্রী ও নৃত্যশিল্পী বিজরী বরকতউল্লাহ। দেশ টিভির সেলিব্রিটি শো যা কিছু প্রথম-এর উপস্থাপনা করছেন তিনি। তারকাদের জীবনে প্রথম ঘটে যাওয়া ঘটনা দিয়ে সাজানো হয়েছে অনুষ্ঠানটি। এ প্রসঙ্গে বিজরী বলেন, উপস্থাপনার কাজটি বেশ কঠিন। তবে কাজটা আমি এনজয় করছি। দেশ টিভিতে অনুষ্ঠানটি প্রচার হচ্ছে প্রতি শুক্রবার রাত ৭টা ৪৫ মিনিটে।

ফুটবলারের মেয়ে তিশা
নন্দিত অভিনেত্রী তিশা এবার অভিনয় করেছেন ফুটবলারের মেয়ের চরিত্রে। তারেক স্বপনের রচনা ও পরিচালনায় টাইব্রেকার নাটকে ফুটবলার অর্থাৎ তিশার বাবার চরিত্রে অভিনয় করেছেন কায়সার হামিদ। একসময়ের তুখোড় ডিফেন্ডার কায়সার হামিদের এটিই প্রথম অভিনয়। সম্প্রতি ঢাকা ও কক্সবাজারের বিভিন্ন লোকেশনে এক পর্বের এ নাটকের শুটিং শেষ হয়েছে। শিগগিরই টাইব্রেকার নাটকটি প্রচারিত হবে এটিএন বাংলায়।

গায়ক শাকিব খান
এই সময়ের টপ হিরো শাকিব খান এবার গায়ক হিসেবে আত্মপ্রকাশ করেছেন। মালেক আফসারী পরিচালিত মনের জ্বালা ছবির প্লে-ব্যাকে সম্প্রতি তিনি কণ্ঠ দিয়েছেন। ছবিতে শাকিব খানের গাওয়া গানটি শোনা যাবে তার লিপেই। গানে কণ্ঠ দেয়া প্রসঙ্গে জানতে চাইলে শাকিব খান বললেন, গুন গুন করে গান গাওয়ার অভ্যাস তো আমাদের সবারই আছে। আমিও সে রকম এক শখের গায়ক। একদিন শুটিংয়ের ফাঁকে গুন গুন করে কি একটা গান গাইছিলাম, শুনে আফসারী ভাই ধরলেন, তোমাকে আমার ছবির একটা গানে কণ্ঠ দিতে হবে। তাঁরই চাপাচাপিতে গুন গুন করেই একটা গান গেয়ে ফেললাম, যদিও একে গান গাওয়া বলে না। পরিচালক মালেক আফসারী জানিয়েছেন মনের জ্বালা ছবির চমক হলো শাকিব খানের গাওয়া গান।

সোয়াচান পাখিতে মিলন
ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন এবার অভিনয় করছেন বড়পর্দায়। শফিকুল ইসলাম ভৈরবী পরিচালিত ছবি সোয়াচান পাখির শুটিংয়ে সম্প্রতি তিনি অংশ নিয়েছেন। ত্রিভুজ প্রেমের গল্পের এই ছবিতে দুই নায়িকা শশী ও নওশীনের বিপরীতে তাকে দেখা যাবে। শুধু তাই নয়, ছবিতে নিজের লেখা ও সুর করা একটি গানেও মিলন কণ্ঠ দিয়েছেন। সোয়াচান পাখি ছবিটির ৬০ ভাগ শুটিং শেষ হয়েছে। জুলাইর শেষ সপ্তাহে হবে বাকি অংশের শুটিং। আগামী ঈদে ছবিটি মুক্তি পাবে।

সুপারম্যান হাসান মাসুদ
অভিনেতা হাসান মাসুদ এবার সুপারম্যান চরিত্রে অভিনয় করছেন। বিবিসির একসময়ের তুখোড় সাংবাদিক হাসান মাসুদ শখের বশে এসেছিলেন অভিনয়ে।  দিন দিন অভিনয়ে তার ব্যস্ততা এতোই বেড়ে যায় যে, শেষ পর্যন্ত চাকরি ছাড়তে হয়। অভিনয়ই এখন তার পেশা। সম্প্রতি সুস্ময় সুমনের রচনা ও পরিচালনায় সুপারম্যান ইন বাংলাদেশ নাটকের নাম ভূমিকায় অভিনয়  করেছেন তিনি। মজার এ নাটকে আরো অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম, সুমন আহমেদ, অর্পিতা, তমাল, সুমন ও অনেকে। ডার্করুম ক্রিয়েশন প্রযোজিত এ নাটকটি এখন প্রচারের অপেক্ষায়।



বাংলাদেশ স্থানীয় সময় ১৫৮০,  জুলাই ০৩, ২০১০
বিএইচ/এসকেএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-07-02 23:06:05