ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

এনটিভির ৭ বছর পূর্তি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০১ ঘণ্টা, জুলাই ২, ২০১০

৩ জুলাই শনিবার এনটিভির ৭ বছর পূর্তি উদযাপিত হচ্ছে। সন্ধ্যায় ঘরোয়াভাবে কাটা হবে জন্মদিনের কেক।

বর্ষপূর্তি উপলক্ষে এনটিভিতে দিনব্যাপী বিশেষ অনুষ্ঠানমালার আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানগুলো সম্পর্কে জেনে নেয়া যাক।

সকাল সাতটায় প্রচারিত হবে বিশেষ অনুষ্ঠান ‘সাত থেকে আটে’। মোহাম্মদ শাহাবুদ্দিনের প্রযোজনায় এ অনুষ্ঠানে থাকবে এনটিভির শুরু থেকে এখন পর্যন্ত যে অনুষ্ঠানগুলো প্রচারিত হচ্ছে এ্বং এখনও চলছে সেগুলো নিয়ে বিশেষ সংকলন।
সকাল ৮টা ২০ মিনিটে প্রচারিত হবে বিশেষ নৃত্যানুষ্ঠান ‘প্রজাপতি মন’। দিপু মাহমুদের প্রযোজনায় অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করবেন তারিন, শ্রাবন্তী, ঈশিতা, অপি করিম, চাঁদনী, রেসী, মৌসুমী।

সকাল ৮টা ৪৫ মিনিটে প্রচারিত হবে বাংলা ছায়াছবি ‘কোটি টাকার কাবিন’। এফ আই মানিক পরিচালিত এই সিনেমায় অভিনয় করেছেন শাকিব খান, অপু বিশ্বাস, রাজ্জাক, সুচরিতা, ফারুক, ডিপজল প্রমুখ।

দুপুর ১টায় প্রচারিত হবে নাটক ‘পরীর নাম মৌটুসী’। মুহম্মদ জাফর ইকবালের রচনা ও মোরশেদুল ইসলামের পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, ইলোরা গওহর ও শিশুশিল্পী।

দুপুর ২টা ৩৫ মিনিটে প্রচারিত হবে বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান ‘জানা-অজানা’। স্বীকৃতি প্রসাদ বড়–য়ার প্রযোজনায় অনুষ্ঠানটি শিল্প, সাহিত্য, সংস্কৃতি অঙ্গনের প্রতিষ্ঠিত ও নবীনদের নিয়ে নির্মিত হয়েছে। অংশগ্রহণে নাট্য পরিচালক এজাজ মুন্না, জাকিয়া বারী মম, সঙ্গীতশিল্পী ফেরদৌস আরা, এসডি রুবেল, নৃত্যশিল্পী মুনমুন আহমেদ, সায়মা, আবৃত্তি শিল্পী জয়ন্ত চট্টোপাধ্যায় ও শারমিন লাকী।

দুপুর ৩টা ৪৫ মিনিটে প্রচারিত হবে শিশুতোষ অনুষ্ঠান ‘মেঘের কোলে রোদ হেসেছে’। আমাদের দেশের বিভিন্ন বিভাগে সফল ছয় জন শিশুকে নিয়ে আড্ডার অনুষ্ঠানটিতে তুলে ধরা হবে তাদের সফলতায় পেছনের বিভিন্ন দিক এবং দেখানো হবে তাদের নিজ নিজ বিভাগের পারফরমেন্স। তাহমিনা আক্তার সুমির পরিকল্পনায় অনুষ্ঠানটি সঞ্চালনা করেছেন নাদিরা নাসিম চৈতি এবং প্রযোজনায় রয়েছেন দিপু মাহমুদ।

বিকাল ৪টা ১০ মিনিটে প্রচারিত হবে বিশেষ সঙ্গীতানুষ্ঠান ‘প্রতুলের গান’। জাহাঙ্গীর চৌধুরীর প্রযোজনায় অনুষ্ঠানে ভারতের প্রখ্যাত সঙ্গীতশিল্পী প্রতুল মুখোপাধ্যায়ের গান নিয়ে নির্মিত হয়েছে এই বিশেষ সঙ্গীতানুষ্ঠান।

বিকাল ৫টা ৩০ মিনিটে প্রচারিত হবে বিশেষ সেলিব্রেটি শো ‘তোমার জন্য’। মুশফিক কল্লোলের প্রযোজনায় অনুষ্ঠানে অংশ নিয়েছেন সঙ্গীতশিল্পী তাহসান, নাট্যশিল্পী ও মডেল মিথিলা। উপস্থাপনা করেছেন অভিনেত্রী ও লাক্স সুন্দরী মুনমুন।

সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে প্রচারিত হবে বিশেষ অনুষ্ঠান ‘গাঁথবো মালা কথা ও সুরে’। জোনায়েদ বিন জিয়ার প্রযোজনায় ও দেবাশীষ বিশ্বাসের উপস্থাপনায় অনুষ্ঠানে গান ও আড্ডায় অংশ নেবেন এই প্রজন্মের জনপ্রিয় চারজন কোজআপ তারকা নিশীথা বড়–য়া, মেহরাব, লিজা ও শশী।

রাত ১১টা ৩০ মিনিটে প্রচারিত হবে বিশেষ নাটক ‘চুম্বকতত্ত্ব’। শাফায়েত মনসুর রানার রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন তিন্নি, হিল্লোল, মুনমুন প্রমুখ।

বাংলাদেশ স্থানীয় সময় : ০০০১, জুলাই ০৩, ২০১০
এসকেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad