ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

প্রযোজক পরিবেশক সমিতির নতুন সভাপতি মাসুদ পারভেজ ও সাধারণ সম্পাদক ডিপজল

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৯ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১১

ঢালিউডের সবচেয়ে প্রভাবশালী সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির বিভিন্ন পদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে ১৩ আগস্ট শনিবার সমিতির বিজয় নগরের কার্যালয়ে। সমিতির গঠনতন্ত্র অনুযায়ী ১১ আগস্ট সদস্যদের ভোটে নির্বাচিত কার্যনির্বাহী পরিষদের ১৯ জন সদস্য ভোট প্রদানের মাধ্যমে বিভিন্ন পদের নির্বাচন সম্পন্ন করে।

এতে চলচ্চিত্র ব্যক্তিত্ব মাসুদ পারভেজ সভাপতি এবং মনোয়ার হোসেন ডিপজল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

গত ১১ আগস্ট অনুষ্ঠিত বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির সাধারণ নির্বাচনে কার্যনির্বাহী পরিষদের ১৯ জন পূর্ণ সদস্য ও ২জন সহযোগী সদস্য নির্বাচিত হন। এই নির্বাচনে মাসুদ পারভেজ ও মনোয়ার হোসেন ডিপজলের নেতৃত্বাধীন একতা প্যানেলের প্রার্থীরা ১০টি পূর্ণ সদস্য ও ২টি সহযোগী সদস্য পদে বিজয়ী হয়। প্রতিদ্বন্দ্বী খোরশেদ আলম খসরু ও সামসুল আলমের নেতৃত্বাধীন প্যানেল জয়ী হয় ৯টি সদস্য পদে।

বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির গঠনতন্ত্র অনুযায়ী নির্বাচিত ১৯ জন পূর্ণ সদস্যের ভোটে ১৩ আগস্ট শনিবার সমিতির বিজয়নগরস্থ কার্যালয়ে অনুষ্ঠিত কার্যনির্বাহী পরিষদের বিভিন্ন পদে নির্বাচন। এই নির্বাচনে ১০ ভোট পেয়ে মাসুদ পারভেজ ও মনোয়ার হোসেন ডিপজল সমিতির নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির ৯টি সম্পাদকীয় পদে তাদের প্যানেলের সদস্যরাই বিজয়ী হয়েছেন।

বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির নব-নির্বাচিত পূর্ণাঙ্গ কার্যনির্বাহী পরিষদ পরিচিতি তুলে ধরা হলো।
সভাপতি : মাসুদ পারভেজ, সহ-সভাপতি : ওস্তাদ জাহাঙ্গীর আলম ও মো. শরীফ উদ্দিন খান দীপু, সাধারণ সম্পাদক : মনোয়ার হোসেন ডিপজল, সহ সাধারণ সম্পাদক : সাইদুর রহমান খান পাঠান (মানিক) ও ড্যানি সিডাক, কোষাধ্যক্ষ : মনতাজুর রহমান আকবর, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক : শেখ নজরুল ইসলাম এবং সাংস্কৃতিক সম্পাদক : শামীম ওসমান। সমিতির কার্যনির্বাহী সদস্যরা হলেন - খোরশেদ আলম খসরু, মেহেদী হাসান সিদ্দিকী মনির, জাহিদ হোসেন, মো. আনোয়ার হোসেন মিন্টু, মো. রফিকউদ্দিন, এজে রানা, সামসুল আলম, ইলিয়াস কাঞ্চন, আতিকুর রহমান লিটন, দেলোয়ার জাহান ঝন্টু, খন্দকার আরিফুজ্জামান ও মো. হারুনুর রশীদ সাগর।

বাংলাদেশ সময় ২৩৩০, আগস্ট ১৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।