ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

আসছেন ক্ষীপ্র-দুর্ধর্ষ শাহরুখ

অনন্যা আশরাফ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, জুন ২, ২০১১

বলিউডের বাদশা শাহরুখ খান ‘মাই নেম ইজ খান’ ছবিটির বেশ-খানিকটা বিরতির পর আসছেন নতুন ছবি ‘রা ওয়ান’ নিয়ে। ভিন্নধরণের এই অ্যাকশন ফিল্মে কিং খান তার অভিনয় ক্ষমতায় নতুন মাত্রা যোগ করেছেন।

শাহরুখের বিপরীতে এ ছবিতে অভিনয় করেছেন ক্যারিনা। শুধু তাই নয়, ভিলেন হিসেবে থাকছেন বলিউডের আরেক সুদর্শন স্টার অর্জুন রামপাল।

বলিউডে শাহরুখের ইমেজ গড়ে উঠেছে রোমান্টিক হিরো হিসেবে। অবশ্য অ্যাকশন বা কমেডিতেও তিনি প্রমাণ করেছেন নিজেকে। এবার ‘রা ওয়ান‘ ছবিতে এমন একটি চ্যালেঞ্জিং চরিত্রে, যেখানে শাহরুখ ক্ষীপ্র ও দুর্ধর্ষ। ‘রোবট’ ছবিতে রজনীকান্ত আর ‘কৃশ’ ছবিতে হৃত্বিককে যে ভঙ্গিমায় দেখা গেছে কিং খানকে এখানে সেই ভঙ্গিতেই দেখা যাবে। গাড়িকে শূণ্যে ভাসানো, আকাশ ছোঁয়া ভবন থেকে শূণ্যে লাফ দেওয়া, চলন্ত গাড়িকে দৌড়ে ধাওয়া করার মতো বহু অ্যাকশন-ফ্যান্টাসি দৃশ্যে শাহরুখ অভিনয় করেছেন তার নতুন ছবিতে। কিং খানের ভক্তদের জন্য আরো সুসংবাদ যে, ‘রা ওয়ান’ ছবিতে শাহরুখকে একেবারেই নিউ লুকে দেখা যাবে। সম্প্রতি ছবিটির ট্রেলর প্রচার শুরু হওয়ার পর পরই শুরু হয়ে গেছে আলোচনার ঝড়। শাহরুখ নিজেও ছবিটি নিয়ে ভীষণ আশাবাদী।

পরিচালক অনুভব সিনহা তার বিগ বাজেটের ছবি ‘রা ওয়ান’-এর বানিজ্যিক সফলতা নিয়ে আগাম ঘোষণা দিয়ে রেখেছেন। তিনি বলেন, শাহরুখ ভক্তদের জন্য এটি একটি বহু প্রত্যাশিত ছবি। তাই এটি যে বক্স অফিস কাঁপিয়ে দেবে তাতে কোনোই সন্দেহ নেই।

‘রা ওয়ান’ ছবিটি মুক্তি পাচ্ছে আগামী ২৬ অক্টোবর।

বাংলাদেশ সময় ১৮৫০, জুন ২, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।