ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

কে হতে চায় কোটিপতি : নতুন সঞ্চালক আসাদুজ্জামান নূর

বিপুল হাসান | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, জুন ২, ২০১১

বদলে গেল ‘হু ওয়ান্টস টু বি এ মিলিওনেয়ার’ এর বাংলাদেশ সংস্করন ‘কে হতে চায় কোটিপতি’-এর সঞ্চালক। রবি নিবেদিত এই রিয়েলিটি শোর সঞ্চালক হিসেবে শিল্পপতি আনিসুল হকের পরিবর্তে দায়িত্ব গ্রহণ করলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব আসাদুজ্জামান নূর।

রাজধানীর রূপসী বাংলা হোটেলের উইন্টার গার্ডেনে ২ জুন দুপুরে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে আনিসুল হক অনুষ্ঠানের নতুন সঞ্চালক আসাদুজ্জামান নূরের নাম ঘোষণা করেন।

‘কে হতে চায় কোটিপতি’-এর সঞ্চালক হিসেবে গত ৯ মে  জাকজমকপূর্ণ এক অনুষ্ঠানের মধ্য দিয়ে বিশিষ্ট ব্যবসায়ী এবং জনপ্রিয় টিভি ব্যক্তিত্ব আনিসুল হককে পরিচয় করিয়ে দেয়া হয়েছিল। কিন্তু শারীরিক অসুস্থতার কারণে আনিসুল হক অনুষ্ঠানটি সঞ্চালনে নিজের অপারগতার কথা জানান। এ অবস্থায় নতুন সঞ্চালক হিসেবে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব নিয়েছেন জনপ্রিয় অভিনেতা ও সংসদ সদস্য আসাদুজ্জামান নূর।

সংবাদ সম্মেলনে আনিসুল হক দুঃখ প্রকাশ করে বলেন, ‘এই অনুষ্ঠানটির প্রস্তুতির জন্য আমি দীর্ঘদিন ধরে বেশ পরিশ্রম করেছি। কিন্তু স্বাস্থ্যগত কারণে আমি অনুষ্ঠানটির কাজ চালিয়ে যেতে পারছি না। আমি শারীরিকভাবে অনুষ্ঠানটির সঙ্গে থাকতে না পারলেও মানসিকভাবে এর সঙ্গে আছি। আমি এই মেধাভিত্তিক রিয়েলিটি শোর সার্বিক সাফল্য কামনা করছি এবং যদি আমার স্বাস্থ্যের উন্নতি হয়, তবে পরবর্তী বছরে আবার যোগদানের আশা রাখছি। ’

‘কে হতে চায় কোটিপতি’-এর  নতুন সঞ্চালক আসাদুজ্জামান নূর সাংবাদিকদের বলেন,  ‘বিশ্বখ্যাত এমন একটি রিয়েলিটি শোর সঞ্চালকের দায়িত্ব গ্রহণটা আমার জন্য একেবারেই আকস্মিক। একটি কঠিন দায়িত্ব আমার উপর অর্পন করা হলো। তবে আশা করছি যে আমি দর্শকদের, ‘কে হতে চায় কোটিপতি’-র আয়োজকদের এবং সবশেষে আনিসুল হকের আমার প্রতি এই বিশ্বাস ধরে রাখতে সক্ষম হবো। আনিসুল হক আমাদের সাথে থাকতে পারছেন না, ব্যাপারটি বেশ দুঃখজনক এবং আমি তার অনুপস্থিতির ঘাটতিটুকু পূরনের জন্য আপ্রাণ চেষ্টা করবো। ’

সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন রবির চিফ মার্কেটিং অফিসার বিদ্যুৎ কুমার বসু। তিনি বলেন, ‘আমরা আনিসুল হকের দ্রুত আরোগ্য কামনা করি। আমি আশা করি আবার তিনি ফিরে আসবেন আমাদের অনুষ্ঠানে। আমরা অনুষ্ঠানে উৎকর্ষ ধরে রাখার জন্য বেছে নিয়েছি এমন একজনকে যার উপরে আমাদের একশত ভাগ আস্থা রয়েছে। তিনি আসাদুজ্জামান নূর। তাকে আমরা স্বাগত জানাই। ’

আন্তর্জাতিকভাবে ‘হু ওয়ান্টস টু বি এ মিলিওনেয়ার’ প্রচার শুরু হয়েছিল ১৯৯৪ সালের ৪ সেপ্টেম্বর। এরপর ১২০টির বেশি দেশে এই অনুষ্ঠানটি সংস্করণ প্রচারিত হয় এবং সব দেশেই পায় তুমুল জনপ্রিয়তা। এই অনুষ্ঠানটি বাংলাদেশে নিয়ে আসে রবি, ডেল্টা বে, রেড ডট এবং দেশ টিভি।

বাংলাদেশে ‘কে হতে চায় কোটিপতি’ অনুষ্ঠানটির আয়োজন কার্যক্রম শুরু হয়েছিল গতবছরের ২৮ সেপ্টেম্বর থেকে। চলতি বছরের ১৫ ফেব্রুয়ারি থেকে অনুষ্ঠানটির সঙ্গে পরিবেশক হিসেবে যুক্ত হয় মোবাইল অপারেটর রবি। বর্তমানে অনুষ্ঠানটি অডিশন রাউন্ড চলছে।

বাংলাদেশ সময় ১৭৩০, জুন ০২, ২০১১



বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।