ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

শিল্পকলা একাডেমীর আয়োজনে আটদিনব্যাপী সার্কাস প্রদর্শনী

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, মে ৩১, ২০১১

বাংলাদেশ শিল্পকলা একাডেমীর আয়োজনে ১ জুন থেকে ০৮ জুন পর্যন্ত অনুষ্ঠিত হবে আটদিনব্যাপি সার্কাস প্রদর্শনী। রাজধানীর সেগুন বাগিচার শিল্পকলা একাডেমী প্রাঙ্গণে প্রতিদিন সন্ধ্যায় খোলা মঞ্চে অনুষ্ঠিত এ সার্কাস থাকছে সবার জন্য উন্মুক্ত।



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের বিশেষ অনুন্নয়ন বাজেটে  ‘নাটক,
নৃত্য, সংগীত ও যাত্রাশিল্পের পৃষ্ঠপোষকতা ও মানোন্নয়ন’ শীর্ষক কর্মসূচির আওতায় বাংলাদেশ শিল্পকলা একাডেমীর আয়োজনে একাডেমীর উম্মুক্ত প্রাঙ্গণে আটদিনব্যাপী সার্কাস (এ্যাক্রোবেটিক) প্রদর্শনীতে অংশ নিচ্ছে দুটি  দল। ০১ জুন থেকে ০৪ জুন সার্কাস প্রদর্শন করবে দি লায়ন সার্কাস এবং ০৫ জুন থেকে ০৮ জুন সার্কাস প্রদর্শন করবে দি রওশন সার্কাস।

১ জুন সন্ধ্যা ৬ টায় একাডেমী প্রাঙ্গণে আটদিনব্যাপী সার্কাস প্রদর্শনীর শুভ উদ্বোধন করবেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এডভোকেট শামসুল হক টুকু । অনুষ্ঠানে  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংস্কৃতি মন্ত্রণালয়ের সচিব সুরাইয়া বেগম। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন একাডেমীর মহাপরিচালক জনাব লিয়াকত আলী লাকী।

বাংলাদেশ সময় ২১৩০, মে ৩১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।