ঢাকা, সোমবার, ২৬ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০, ১৯ জিলহজ ১৪৪১

লাইফস্টাইল

আসছে আবার শাকিব-পূর্ণিমা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, মে ৩১, ২০১১

শাকিব-পূর্ণিমা জুটি অভিনীত ছবি ‘মাটির ঠিকানা’ মুক্তি পাচ্ছে আগামী ১০ জুন। প্রায় বছর খানেক পর এই জুটির নতুন কোনো ছবি আসলো।

শাহ আলম কিরণের পরিচালনায় এ ছবির আরেকটি বিশেষ আকর্ষণ হলো গান গাওয়ার পাশাপাশি এ ছবিতে অভিনয়ে দেখা যাকে তিন সঙ্গীত তারকা নগরবাউল জেমস, পপক্রেজ মিলা ও পল্লীকন্যা সালমাকে।

সোহানুর রহমান সোহান পরিচালিত ‘পরাণ যায় জ্বলিয়া’ ছবি মুক্তির প্রায় ৮ মাস পর আবারও শাকিব খান-পূর্ণিমা জুটিকে  দেখা যাবে ‘মাটির ঠিকানা‘ ছবিতে।

চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি নির্বাচিত হওয়ার পর এটিই শীর্ষনায়ক শাকিব খান অভিনীত প্রথম ছবি। ‘মাটির ঠিকানা’ ছবিটি সম্পর্কে শাকিব খান বললেন, একটি ব্যতিক্রমী গল্প নিয়ে ছবিটি নির্মিত হয়েছে। সুন্দর গল্পের পাশাপাশি এ ছবির গানগুলোও চমৎকার। সবমিলিয়ে দর্শকদের জন্য ছবিটি বেশ উপভোগ্য হবে বলে আমি মনে করি।

পূর্ণিমা এ ছবিতে অভিনয় করেছেন গ্লামারাস একটি চরিত্রে। শাকিব খানের সঙ্গে আমাকে এ ছবিতে অন্যরকম একটি চরিত্রে দর্শক দেখতে পাবেন। এতে কাজ করে আমি আনন্দ পেয়েছি। সপরিবারে উপভোগ করার মতো ছবি এটি।

সঙ্গীত তারকা জেমস, মিলা ও সালমার অভিনয় প্রসঙ্গে শাহ আলম কিরণ বলেন, শুধু চমক দেয়ার জন্য নয় ছবির গল্পের প্রয়োজনেই এই তিন সংগীত তারকাকে দিয়ে অভিনয় করানো হয়েছে। আমার বিশ্বাস সময়ের সেরা তারকা শাকিব খানের সঙ্গে নন্দিত নায়িকা পূর্ণিমা এবং তিন সংগীত তারকা জেমস, মিলা ও সালমাকে নিয়ে নির্মিত ‘মাটির ঠিকানা’ সব শ্রেণীর দর্শকদেরই ভাল লাগবে।

গোলাম মোরশেদের প্রযোজনায় ‘মাটির ঠিকানা’ ছবিটি মুক্তি পাচ্ছে প্রযোজনা সংস্থা সন্ধানী কথাচিত্রের ব্যানারে।

বাংলাদেশ সময় ১৮০৫, মে ৩১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa