ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

একাশিতেও অবসরের ভাবনা নেই লতার

অনন্যা আশরাফ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, মে ৩১, ২০১১

ভারতীয় গানের ভুবনের জীবন্ত কিংবদন্তি লতা মুঙ্গেশকার এখনই অবসরে যাবার কথা ভাবছেন না। সম্প্রতি বলিউডের কয়েকটি সংবাদ মাধ্যমে প্রকাশিত তার গান থেকে বিদায় নেওয়ার সিদ্ধান্তে হতাশ হয়েছিল তার অগুনতি ভক্ত-শ্রোতা।

তাদের আশ্বস্ত করে তিনি বলেছেন, এটা নিছকই গুজব।

৮১ বছর বয়সী খ্যাতিমান গায়িকা লতা মুঙ্গেশকার এ পর্যন্ত বলিউডের সহস্রাধিক ছবিতে প্লেব্যাক করেছেন। গান গেয়েছেন ৩৬টি আঞ্চলিক ভাষায়। শারীরিক অসুস্থতার কারণে বেশ কিছু দিন ধরে তিনি গান থেকে দূরে আছেন। এরই মধ্যে নয়াদিল্লির ‘ডিএনএ’ মিডিয়ার একটি সংবাদে জানানো হয়, জনপ্রিয় এই গায়িকা সঙ্গীতজগত থেকে অবসরে যাবার সিদ্ধান্ত নিয়েছেন। এতে নিরাশ হন শিল্পীর ভক্তরা।

ভক্তদের জন্য সুখবর হলো, লতা মুঙ্গেশকার  তার অবসরে যাবার সিদ্ধান্তকে নিছক গুজব বলে উড়িয়ে দিয়েছেন। এ বিষয়ে তিনি বিস্ময় প্রকাশ করে বলেন, ‘আমি অবসরে যাবার কোনো সিদ্ধান্ত নেই নি। এ বিষয়ে প্রকাশিত সংবাদ পুরোপুরি দায়িত্বহীন এবং মিথ্যা’।

তিনি ভক্তদের উদ্দেশ্যে আরো বলেছেন, ‘আমি এই পৃথিবীতে এসেছি কেবল গানের জন্যে এবং আমার শেষ  নিশ্বাস এর আগ পর্যন্ত আমি গান করে যাব’।

বাংলাদেশ সময় ১৫৪৫, মে ৩১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।