ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

বৈশাখীর ৫ বছর পূর্তি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১০

বৈশাখী টেলিভিশন ২৭ ডিসেম্বর সোমবার পূর্ণ করছে তার পথচলার ৫ বছর। জন্মদিন উপলক্ষে বৈশাখীর উপলক্ষে গ্রহণ করেছে দু দিনের বর্ণাঢ্য কর্মসূচি।

২৬ ডিসেম্বর রোববার  রাত ১১টা থেকে ২টা পর্যন্ত রয়েছে বিশেষ সঙ্গীতানুষ্ঠান ও জন্মদিন উৎসব। দেশবরেণ্য শিল্পীদের অংশগ্রহণে তথ্যমন্ত্রী ও বৈশাখীর কর্মকর্তাবৃন্দ কেক কেটে জন্মদিনের এই উৎসবের সূচনা করবেন।

প্রতিষ্ঠাবার্ষিকীর দিনটিতে বৈশাখী স্টুডিও থেকে উৎসবমুখর পরিবেশে সকাল ১০টা থেকে ৫টা থাকছে  সরাসরি সম্প্রচারিত বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান। দিনের বিভিন্ন সময় বৈশাখী টিভিকে শুভেচ্ছা জানাতে আসা সাংস্কৃতিক ব্যক্তিত্ব-শিল্পী অতিথিদের শুভেচ্ছা ও কমেন্টস অনুষ্ঠানে প্রচার করা হবে।

জন্মদিনে বৈশাখীর বিশেষ অনুষ্ঠানের মধ্যে রয়েছে বৈশাখীর বিভিন্ন স্তরের দর্শকের শুভেচ্ছা ও তাদের চাওয়া-পাওয়া নিয়ে গ্রন্থিত অনুষ্ঠান ‘মনের মত’, প্রচার করা হবে বিকেল ৫টা ৩০ মিনিটে। বিশেষ টেলিফিল্ম ‘ধরিত্রী’ প্রচার করা হবে রাত ৮টায়। রফিকুল ইসলাম পল্টুর রচনায় ও  লুৎফুন্নাহার মৌসুমীর পরিচালনায় এতে অভিনয় করেছেন শম্পা রেজা, তিশা, কাজী রাজু, মাসুম আজিজ, জেবুন্নেসা প্রমুখ।   রাত ১০টা ৫০ মিনিটে থাকছে বিশেষ অনুষ্ঠান ‘বৈশাখী পরিবার’।   এতে অংশগ্রহণ করবেন বৈশাখী টেলিভিশনের কর্মীরা। বৈশাখী জন্মদিনের অনুষ্ঠানমালায় রাত ১১টা ৩০ মিনিটে প্রচার দেশবরেণ্য শিল্পীদের অংশগ্রহণে বিশেষ সঙ্গীতানুষ্ঠান।

বাংলাদেশ স্থানীয় সময় ১৫৫০, ডিসেম্বর ২৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।