ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

বলিউডে রুশ প্রেসিডেন্ট মেদভেদেভ

ফিচার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১০

ভারত সফরে এসে রাশিয়ান প্রেসিডেন্ট দিমিত্রি মেদভেদেভ ২৪ ডিসেম্বর শুক্রবার গেলেন মুম্বাইর বলিউডে। সেখানে ইয়াশ রাজ স্টুডিওতে প্রেসিডেন্টের সঙ্গে দেখা হয় বলিউড বাদশা শাহরুখ খান ও কারিনা কাপুরের।

ওই সময় শাহরুখ খান ও কারিনা কাপুর তাদের আসন্ন ‘রা-ওয়ান’ সিনেমার একটি গানের দৃশ্যের শুটিং করছিলেন।

এছাড়াও তিনি দেখা করেন বলিউডের বিখ্যাত পরিচালক ইয়াশ চোপড়া, রমেশ সিপ্পি, নিতিন দেশাই, রাকেশ রওশন ও মুকেশ ভাটের সঙ্গে। এরপর তাদের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন।

মেদভেদেভ জানান, রাশিয়াতে ভারতীয় সিনেমার অসংখ্য দর্শক রয়েছে। তারা বিভিন্ন আঞ্চলিক চ্যানেলে প্রতিদিনই  হিন্দি সিনেমা দেখেন।

শাহরুখ খান মেদভেদভের সঙ্গে দেখা হওয়া প্রসঙ্গে বলেন, আমার ইচ্ছে ছিল তাকে পুরো গানের পারফর্মটা দেখানোর । কিন্তু এখানে নিরাপত্তাজনিত কারণে পুরো গানের পারফর্ম দেখানো সম্ভব ছিল না।

মেদভেদেভ প্রয়াত বলিউড সুপার স্টার রাজ কাপুরের দীর্ঘদিনের ফ্যান। ফলে রাজকাপুরের নাতনি কারিনার সঙ্গে দেখা হওয়ায় তিনি উৎফুল্ল হয়ে ওঠেন। তিনি রাজ কাপুরের নাতি রনবীর কাপুরের সঙ্গেও দেখা করার ব্যাপারে আগ্রহী ছিলেন। কিন্তু রনবীর ‘রকস্টার’ সিনেমার শুটিংয়ের জন্য দিল্লিতে থাকায় তার সঙ্গে দেখা হয়নি।

বাংলাদেশ স্থানীয় সময় ১৫১০, ডিসেম্বর ২৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।