ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

দুই বছর পর মৌসুমী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৪ ঘণ্টা, জুলাই ২৮, ২০১০

জনপ্রিয় নায়িকা মৌসুমী টিভিনাটকে অভিনয় করছেন নিয়মিত। তবে তাকে এক ঘণ্টার নাটক ও টেলিফিল্মে অভিনয় করতেই বেশি দেখা যায়।

দীর্ঘদিন ধরে তাকে কোনো ধারাবাহিক নাটকে অভিনয় করতে দেখা যায়নি। মৌসুমী সর্বশেষ এটিএন বাংলায় প্রচারিত ধারাবাহিক নাটক ‘সুখের লাগিয়া’-তে অভিনয় করেছিলেন দুই বছর আগে। সম্প্রতি তিনি একটি ধারাবাহিক নাটকের শুটিংয়ে অংশ নিয়েছেন। জুবাইর রাসেল পরিচালিত হাস্যরসের এই ধারাবাহিকটির নাম ‘ঘটকের বিয়ে’ । বিয়ে এবং বিয়ে নিয়ে ঘটে যাওয়া মজার মজার ঘটনাকে ঘিরেই গড়ে ওঠেছে নাটকের গল্প।


দীর্ঘদিন পর ধারাবাহিকে অভিনয় প্রসঙ্গে মৌসুমী বলেন, আসলে ধারাবাহিক নাটকে অভিনয়ের জন্য প্রচুর সময় দিতে হয়। নানা ব্যস্ততার কারণে এত সময় বের করা সম্ভব হয়নি বলেই ধারাবাহিকে অনেকদিন ধরে কাজ করা সম্ভব হয়ে উঠেনি। এখন আগের দেওয়া শিডিউলগুলোর কাজ গুছিয়ে আনায় খানিকটা সময় বের করে কাজটা করার সুযোগ পেয়েছি। ধারাবাহিক নাটক ‘ঘটকের বিয়ে’র গল্পটা বেশ মজার। স্ক্রিপ্ট পড়ে আমার খুব ভালো লেগেছে বলেই কাজটা করছি। ৫২ পর্বের এই ধারাবাহিক নাটকটি প্রচার হবে চ্যানেল আইতে।

বাংলাদেশ স্থানীয় সময় ১২১৫, জুলাই ২৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।