bangla news

বদনাম ঘুচাতে চান কৃষ্ণকলি

49 |
আপডেট: ২০১০-০৭-২৫ ১০:১৭:৪২ পিএম

বদনাম ঘুচাতে চান কৃষ্ণকলি

বাপ্পারাজের ফেরা...

অনেকদিন পর মাহবুবা ইসলাম সুমী

শোবিজ সংবাদ
বদনাম ঘুচাতে চান কৃষ্ণকলি
প্রথম অ্যালবাম ‘সূর্যে বাঁধি বাসা’র ব্যাপক সাফল্যের তিন বছর পর এবারের ঈদে বের হচ্ছে কণ্ঠশিল্পী কৃষ্ণকলির দ্বিতীয় একক অ্যালবাম। এর নাম রাখা হয়েছে ‘আলোর পিঠে আধাঁর’। আগের মতোই এ অ্যালবামের গানগুলোতে থাকছে নিরীক্ষা। নিরাশা-বেদনার গানের চেয়ে এ অ্যালবামে আশা-আনন্দের গানকে বেশি গুরুত্ব দিয়েছেন বলে জানিয়েছেন কৃষ্ণকলি।

তিনি বলেন, আমার প্রথম অ্যালবামের বেশিরভাগ গানে এক ধরনের বিষণœতার ছায়া ছিল। গানগুলো শুনে কাছের বন্ধুরা আমাকে খেতাব দিয়েছিল স্যাডিস্ট। এবার সেই বদনাম ঘোচাতে চাই। এবারের গানগুলোর মধ্যে আছে হাসি-আনন্দ। এখন দেখা যাক, বন্ধুরা এবার আমাকে কী খেতাব দেয়। ‘আলোর পিঠে আধাঁর’ অ্যালবামটির সব গানের রেকর্ডিং এরই মাঝে শেষ হয়ে গেছে। এখন চলছে মাস্টারিংয়ের কাজ।

বাপ্পারাজের ফেরা...


অনেকদিন পর আবার অভিনয়ে ফিরেছেন নায়করাজের পুত্র বাপ্পারাজ। মুস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘মা আমার চোখের মনি’ এবং ‘ড্রাইভার’ নামের দুটি ছবিতে তিনি সাইন করেছেন। এরই মাঝে ‘মা আমার চোখের মনি’ ছবিটির ৯০ ভাগ শুটিং সম্পন্ন হয়েছে। এতে বাপ্পারাজের বিপরীতে নায়িকা হিসেবে কাজ করছেন শাবনূর। ছবিটি এই ঈদে মুক্তি দেওয়ার পরিকল্পনা থাকলেও শাবনূর দেশের বাইরে চলে যাওয়ায় তা সম্ভব হচ্ছে না বলে পরিচালক জানিয়েছেন। শাবনূর ফিরে এলে খুব দ্রুত শুটিং শেষ করে ছবিটি আগামী কোরবানির ঈদে রিলিজ দেওয়ার পরিকল্পনা আছে।

পাশাপাশি রমজানের ঈদের পরপর ‘ড্রাইভার’ ছবিটির শুটিং শুরু করার ইচ্ছে রয়েছে পরিচালকের। বাপ্পারাজের বিপরীতে এ ছবিতে কে থাকছে তা এখনো চূড়ান্ত হয়নি বলে তিনি জানান।

অনেকদিন পর মাহবুবা ইসলাম সুমী

মডেল, অভিনেত্রী ও নির্মাতা মাহবুবা ইসলাম সুমী বছর দুই আগে মিডিয়াতে কাজ করবেন না বলে ঘোষণা দিয়েছিলেন। আগে নির্মিত নাটক ছাড়া এরপর তাকে আর অভিনয় বা মডেলিংয়ে খুঁজে পাওয়া যায় নি। সম্প্রতি আগের ঘোষণা থেকে সরে এসেছেন সুমী। মিডিয়ায় কাজ শুরু করেছেন নতুন করে। আসছে ঈদে এটিএন বাংলায় প্রচারের জন্য নির্মিত টেলিছবি ‘মন্টি আন্টি জিন্দাবাদ’ নামের একটি টেলিছবিতে তিনি অভিনয় করেছেন। পরিচালনার কাজটিও করেছেন নিজেই। অভিনেতা অপূর্বর বিপরীতে তাকে দেখা যাবে। টেলিছবির আরেকটি আকর্ষণ হলো, এতে অভিনয় করেছেন সত্যজিৎ রায়ের ‘চারুলতা’ খ্যাত অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়। এই প্রথম তিনি কাজ করলেন বাংলাদেশের কোনো টিভি-প্রডাকশনে। টেলিছবিটির শুটিং হয়েছে কোলকাতার নগেন্দ্রপুর ও ঢাকার উত্তরায়। নতুন করে কাজ শুরু করা প্রসঙ্গে মাহবুবা ইসলাম সুমী বললেন, ঠিক করেছিলাম আর পারফর্ম করবো না, নেপথ্যে কাজ করবো। কিন্তু মাধবী মুখোপাধ্যায় যখন অভিনয়ে রাজি হলেন তার পাশাপাশি অভিনয় করার লোভ সামলাতে পারলাম না। টেলিছবিতে মাধবী মুখোপাধ্যায় আমার মায়ের ভূমিকায় অভিনয় করেছেন।

বাংলাদেশ স্থানীয় সময় ১৮১০, জুলাই ২৬, ২০১০।

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-07-25 22:17:42