ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

শখের কাছে প্রস্তাব

আরিফ আহমেদ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৩ ঘণ্টা, জুলাই ২৫, ২০১০

প্রথমে মডেলিং, তারপর টিভিনাটক এবং সম্প্রতি সিনেমা তিন মাধ্যমেই নিজের সম্ভাবনার কথা জানিয়ে দিয়েছেন শখ। ঝড় তুলেছেন লাখো তরুণের অন্তরে।

আলোর দ্যুতি ছড়াতে শুরু করেছেন আমাদের পারফর্মিং মিডিয়ার শাখা-প্রশাখায় ।

মাত্র তিনবছর বয়সে যেকোনো গানের সাথে তাল রেখে কোমড় দুলিয়ে একা একাই নাচতো ছোট্ট শখ। নাচের প্রতি ঝোঁক দেখে বাবা-মা মেয়েকে ভর্তি করে দিলেন নাচের স্কুলে। প্রথমে গেন্ডারিয়া শিশু কিশলয়ে, পরে শিশু একাডেমীতে। এই নাচের সুবাদেই এসএসসি পাশের আগেই ফিল্মস্টার রিয়াজের বিপরীতে একটি কোমল পানীয়’র বিজ্ঞাপনে কাজ করার সূযোগ হয়। ২০০৪ সালে শখের বশে অভিনয়টাও করে ফেলেন ‘রাক্ষস’ নামের একটি নাটকে। এরপর সুযোগ হয় তাহের শিপনের ‘অদ্ভুতুরে, দিবারাত্রি খোলা থাকে, ভূতের গলি’সহ বেশ কিছু ধারাবাহিক ও একক নাটকে কাজ করার। বর্তমানে শখ অভিনীত দুটি ধারাবাহিক নাটক প্রচার হচ্ছে। চ্যানেল আইতে প্রচারিত ইফতেখার আহমেদ ফাহমীর ‘ফিফটি ফিফটি’ ও এনটিভিতে প্রচারিত রেদোয়ান রনীর ‘এফএনএফ’-এ শখকে দেখা যাচ্ছে।

শখ জানালেন, অভিনয়ে বর্তমানে নিয়মিত হলেও মডেলিং-ই এনে দিয়েছে তাকে জনপ্রিয়তা। বাংলালিংকের ‘দেশ’ বিজ্ঞাপন শখকে আলোচনায় নিয়ে আসে। তিব্বত পাউডারের বিজ্ঞাপনটি করার পর তাকে ঘিরে তৈরি হয় ক্রেজ । সেই ধারাবহিকতায় চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব আসে।

 অন্যদের মতো মূলধারার চলচ্চিত্রকে অবজ্ঞা করেন নি শখ। সম্প্রতি এম বি মানিকের পরিচালনায় ‘তোমাকে ছাড়া বাঁচব না’ ছবিতে অভিনয় করেছেন। ছবিতে অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, এর আগেও বেশ কিছু ছবিতে অভিনয়ের প্রস্তাব এসেছিল। পরিবার থেকে নিষেধাজ্ঞা ছিল বলে করা হয়নি।   এক অনুষ্ঠানে শাকিব খানের সঙ্গে দেখা। তিনিই চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব দেন। পরিবারিক বৈঠকে এবার সম্মতিও পেয়ে যাই। ছবিটির শুটিং শেষ হয়ে গেছে। আগামী ঈদে ছবিটি মুক্তি পাওয়ার কথা।

এ ছবিটির উপর নির্ভর করছে আগামীতে চলচ্চিত্রে নিয়মিত হবো কিনা। শখ আরো জানালেন, ছবিতে কাজ করার প্রস্তাব নিয়ে তার সঙ্গে যোগাযোগ করেছেন ঢালিউডের একাধিক পরিচালক। সবার কাছ থেকেই খানিকটা সময় চেয়ে নিয়েছেন। আগে তো প্রথম ছবিটা রিলিজ পাক...!

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।