ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

নর্থসাউথ ইউনিভার্সিটিতে চলচ্চিত্র উৎসব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৬ ঘণ্টা, জুলাই ২৪, ২০১০

নর্থসাউথ ইউনিভার্সিটিতে ২৫ জুলাই রোববার থেকে শুরু হবে তিন দিনব্যাপী চলচ্চিত্র উৎসব। দেশি-বিদেশি দশটি চলচ্চিত্র প্রদর্শিত হবে বসুন্ধরা-বারিধারা ক্যাম্পাসে।

এটি ইউনিভার্সিটির বার্ষিক অনুষ্ঠানের অন্যতম অংশ, যা  আয়োজন করেছে ইউনিভার্সিটির  সিনে অ্যান্ড ড্রামা কাব।

উৎসবের প্রথম দিনে ২৫ জুলাই সকাল ১১টায় থাকছে ‘টোয়েলভ অ্যাংরি ম্যান’ । দুপুর ১টায় শুরু হবে ‘বুচ ক্যাসেডি অ্যান্ড দ্য সানডেন্স কিড’ । সাড়ে তিনটায় প্রদর্শিত হবে ‘দ্য গডফাদার’।
 
২৬ জুলাই সোমবার সকাল ১১টায় ‘কাঞ্চনজঙ্গা’ দিয়ে শুরু হবে উৎসবের দ্বিতীয় দিন। ওই দিন দুপুর ১টা ১০ মিনিটে থাকবে ‘সীমানা পেরিয়ে’। ‘চিত্রা নদীর পাড়ে’ প্রদর্শিত হবে বিকেল সাড়ে ৩টায়।

শেষ দিন ২৭ জুলাই মঙ্গলবার থাকছে চারটি ছবি। সকাল ১০টা থেকে শুরু হবে ‘ফুল ম্যাটাল জ্যাকেট’।   দুপুর ১২টায় ‘গুড উইল হান্টিং’। আড়াইটায় শুরু হবে ‘কিক অ্যাশ’ । উৎসবের সবশেষ ছবি ‘দ্য ডার্ক নাইট’ প্রদর্শিত হবে বিকেল পৌনে ৫টায়।

নর্থসাউথ ইউনিভার্সিটি বার্ষিক অনুষ্ঠান ২০১০ শুরু হয়েছিল ২২ জুলাই থেকে থিয়েটারের সেট, প্রপস, পোশাক, এবং পাণ্ডুলিপি প্রদর্শনীর মাধ্যমে। ২৩ এবং ২৪ জুলাই মঞ্চস্থ হয় নাটক ‘দি বাল্ড প্রিমা ডন্না’। ইউজিন লনেসকোর লেখা নাটকটি নির্দেশনা দেন রাজীব চন্দ্র দাস।   প্রদর্শনী ও অনুষ্ঠান শেষ হবে ২৭ জুলাই।  

বাংলাদেশ স্থানীয় সময় ১৮৫০, জুলাই ২৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।