ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

সিরিয়াল পরিচালনায় মীর সাব্বির

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৯ ঘণ্টা, জুলাই ১৪, ২০১০

জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির প্রথমবারের মতো এবার ধারাবাহিক নাটক পরিচালনা করছেন। নাটকের নাম ‘মকবুল’।

নাম ভূমিকায় অভিনয় করছেন মীর সাব্বির নিজেই। এটিএন বাংলায় প্রচারের জন্য ৫২ পর্বের এই ধারাবাহিকের প্রথম ১৬ পর্বের শুটিং শেষ হয়েছে বরগুনা ও ঢাকার উত্তরার বিভিন্ন লোকেশনে। গল্পের প্রয়োজনে কক্সবাজার ও সিলেটেও শুটিং করার পরিকল্পনা রয়েছে তার। নাটকটি সম্পর্কে মীর সাব্বির বলেন, যারা একটু সহজ-সরল ও বোকা ধরনের লোক, তাদের ব্যঙ্গ করে মকবুল বলা হয়। এ নাটকের মকবুলকে বাইরে বোকা মনে হলেও আসলে সে খুব চতুর। উপস্থিত বুদ্ধি দিয়ে জটিল পরিস্থিতি নিজের নিয়ন্ত্রণে নিয়ে আসার ক্ষমতা আছে তার। এরকম মকবুলকে ঘিরেই এগিয়ে যাবে নাটকের গল্প। তবে একটি গল্প নয়, কয়েকটি আলাদা গল্প নিয়েই ধারাবাহিক নাটক ‘মকবুল’।

এতে আরো অভিনয় করেছেন শ্রাবন্তী, নাদিয়া, সুইটি, নাজনীন চুমকি, খায়রুল আলম সবুজ, নাজমুল হুদা বাচ্চু, অলিউল হক রুমি, স্বাধীন খসরু, আহসানুল হক মিনু, শবনম পারভীন, ফারুক আহমেদ, আমিন আজাদ, আবদুল্লাহ রানাসহ অনেকে। আগস্টে ধারাবাহিক নাটক ‘মকবুল’-এর প্রচার শুরু হবে।

এছাড়া আসছে ঈদের জন্য ‘কাঁচা গাব পাকা গাব’ নামের এক পর্বের একটি হাসির নাটক নির্মাণের কাজও শিগগিরই শুরু করতে যাচ্ছেন মীর সাব্বির।

বাংলাদেশ স্থানীয় সময় ১৫৪৫, জুলাই ১৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।