ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

আবার একসঙ্গে আমির-সালমান!

জাবেদ ইকবাল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৫ ঘণ্টা, জুলাই ১৩, ২০১০

আবারও একসঙ্গে দেখা যাবে বলিউডের দুই মেগাস্টার সালমান খান ও আমির খানকে। প্রযোজক ও পরিচালক বিজয় সিনহা সম্প্রতি তার কমেডি ছবি আন্দাজ ‘আপনা আপনা’র সিক্যুয়েল নির্মাণের পরিকল্পনা করেছেন।

আগের ছবিটির মতোই এখানে তিনি দুই খানকে নিয়ে কাজ করতে চান। এ বিষয়ে সালমান খানের সম্মতি পাওয়া গেলেও আমির খানের কাছ থেকে গ্রিন সিগন্যাল পাওয়া যায়নি। তবে পরিচালক আশা করছেন, আমির খানও ব্যক্তিগত দ্বন্দ্ব ভুলে ছবিতে কাজ করতে রাজি হবেন।

সালমান খান এমন একজন অভিনেতা যিনি তার প্রযোজক ও পরিচালকদের প্রয়োজনে তাদের পাশে এসে দাঁড়ান। তেমনি এক প্রযোজক বিনয় সিনহা, বর্তমান সময়টায় পর পর কয়েকটি ছবি ফপ করায় সময়টা খুব খারাপ যাচ্ছে তার। সম্প্রতি প্রযোজক বিনয় সিনহা আন্দাজ আপনা আপনা ছবির সিক্যুয়াল তৈরির ইচ্ছের কথা সালমানকে জানান । বিনয় সিনহার প্রস্তাবে সালমান রাজি হন এবং ছবির মূল কাহিনী নিয়ে আলোচনা করেন ।

এ প্রসঙ্গে বিনয় সিনহা বলেন, আমি প্রস্তাব দেওয়ার সঙ্গে সঙ্গে রাজি হয়ে গেলেন সালমান। আমি খুব খুশি হয়েছি তার এই সদিচ্ছা দেখে। বিনয় সিনহা আরও বলেন, আমির খানকেও প্রস্তাব দিয়েছি। আশা করছি তিনিও সম্মত হবেন। কারণ এই কাজ আমির-সালমান ছাড়া অন্য কাউকে দিয়ে করানো সম্ভব না। না হলে আমি আন্দাজ আপনা আপনা ছবির সিক্যুয়েল নির্মাণের পরিকল্পনা বাদ দেব।


উল্লেখ্য, ১৯৯৪ সালে মুক্তি পাওয়া আন্দাজ আপনা আপনা সর্বকালের সেরা হিন্দি কমেডি ছবি। এই ছবি পরিচালনা করেছিলেন রাজকুমার সন্তোষী এবং অভিনয় করেছিলেন আমির, সালমান, কারিশমা ও রাভিনা। আগামী বছরে এই ছবির কাজ শুরু হবে বলে প্রযোজক জানিয়েছেন।

বাংলাদেশ স্থানীয় সময় ১৮৫০, জুলাই ১৩, ২০১০ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।