ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

স্বামীর কাছে অস্ট্রেলিয়ায় শাবনূর!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০১ ঘণ্টা, জুলাই ১৩, ২০১০

আবার অস্ট্রেলিয়ায় উদ্দেশে উড়াল দিয়েছেন শাবনূর। গত কয়েক বছর ধরে বছরের এই সময়টা শাবনূর অস্ট্রেলিয়ায় কাটান।

যাবার আগে প্রতিবারের মতো এবারও তিনি বলেছেন, চেঞ্জের জন্য যাচ্ছেন। তিন মাস পর ফিরে আসবেন। কিন্তু অনেকেরই প্রশ্ন, চেঞ্জের জন্য বার বার অস্ট্রেলিয়া কেন? কী এমন আছে অস্ট্রেলিয়ায়? বিশ্বস্ত সূত্রে জানা গেছে, অস্ট্রেলিয়ায় আছেন শাবনূরের স্বামী। দু বছর আগে অস্ট্রেলিয়ায় সেটেলড হওয়া বাংলাদেশের এক ব্যবসায়ীকে তিনি গোপনে বিয়ে করেছেন। বছরের এই বিশেষ সময়টায় স্বামীর ব্যবসায়িক ব্যস্ততা কম থাকায় শাবনূর স্বামীকে সঙ্গ দেয়ার জন্যই অস্ট্রেলিয়ায় অবস্থান করেন। জানা গেছে, অস্ট্রেলিয়ায় শাবনূরের এক আত্মীয় বাস করছেন দীর্ঘদিন ধরে। কয়েক বছর আগে শাবনূরের ছোট বোন ও ছোট ভাই অস্ট্রেলিয়ায় প্রবাসী হন। তাদের মাধ্যমেই বছর পাঁচেক আগে বাঙালি ওই ব্যবসায়ীর সঙ্গে পরিচয় শাবনূরের। প্রতিষ্ঠিত এই ব্যবসায়ীর সঙ্গে মোবাইলে আর নেটে তিন বছর ধরে চলে মন দেওয়া-নেওয়া। ২০০৮ সালের আগস্টে ওই আত্মীয়ের মধ্যস্থতায় সিডনিতে তারা বিয়ের পিঁড়িতে বসেন। বিয়ের সময় পাত্রপক্ষের কাছে শাবনূরের শর্ত ছিল একটাই, বিয়ের ঘটনাটা গোপন রাখতে হবে।

এবার অস্ট্রেলিয়া যাবার আগে শাবনূর অবশ্য পরিচালকদের দেওয়া শিডিউল অনুযায়ী সব কাজ শেষ করে দিয়ে গেছেন। বছরে খুব বেশিসংখ্যক ছবিতে তিনি এখন কাজ করছেন না। যদিও সমালোচকরা বলছেন, শাবনূরের সেই ক্রেজ আর নেই, তবু ঢালিউডে শাবনূর এখনো অতুলনীয়। মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘এই মন তোমাকে দিলাম’, ‘শত্রু ভয়ংকর’, ‘আজকের সংসার’ ও ‘চিরকালে সঙ্গী’।

বাংলাদেশ স্থানীয় সময় ১৪৪০, জুলাই ১৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।