bangla news

লা রিভ-এ চলছে আকর্ষণীয় ছাড়

17 |
আপডেট: ২০১৩-১২-২৪ ৬:১৯:১৭ এএম

পোশাক ও লাইফ স্টাইল ব্র্যান্ড `লা রিভ` –এ চলছে বিশেষ ডিসকাউন্ট অফার। এই অফারের মধ্যে লা রিভের যে কোনও পণ্য কিনলেই পাবেন ২৫% ছাড়। আকর্ষণীয় অফারটি চলবে ২৮ ডিসেম্বর পর্যন্ত।
ঢাকা: পোশাক ও লাইফ স্টাইল ব্র্যান্ড `লা রিভ` –এ চলছে বিশেষ ডিসকাউন্ট অফার। এই অফারের মধ্যে লা রিভের যে কোনও পণ্য কিনলেই পাবেন ২৫% ছাড়। আকর্ষণীয় অফারটি চলবে ২৮ ডিসেম্বর পর্যন্ত। মঙ্গলবার লারিভ কর্তৃপক্ষের পাঠানের বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, এই শীতে লা রিভে রয়েছে মওসুম উপযোগী দারুণ সব পোশাকের বিশাল কালেকশন। পাশ্চাত্য ঐতিহ্যের কথা মাথায় রেখে ছেলে-মেয়ে ও শিশুদের জন্য উজ্জল রং এর নিত্যনতুন ফ্যাব্রিক, কারচুপি, এমব্রয়ডারি ও সূচিশিল্পের সৃষ্টিশীল ব্যবহারে তৈরি এই কালেকশান আপনার নজর কাড়বেই। লা রিভ পোশাকগুলো পাওয়া যাবে বাংলাদেশে লা-রিভের সকল বিক্রয়কেন্দ্রে। এছাড়া লা রিভের অফিসিয়াল ফেসবুক পেজও ভিজিট করতে পারেন- facebook.com/le.reve.wear.your.dreams বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৩ সম্পাদনা: নূরনবী সিদ্দিক সুইন, অ্যাসিসট্যান্ট আউটপুট এডিটর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2013-12-24 06:19:17