bangla news

ক্রিসমাসের জমকালো আয়োজন

16 |
আপডেট: ২০১৩-১২-২৪ ১২:০১:৪০ এএম

র‌্যাডিসনে ক্রিসমাসের জমকালো আয়োজন

ক্রিসমাসকে আরো বর্ণিলভাবে উদযাপন করার জন্য প্রতিবছরের মত এ বছরও বিশেষ উদ্যোগ নিয়েছে রাজধানীর বিলাসবহুল র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেল। ইতোমধ্যে হোটেলের লবিতে স্থাপন করা হয়েছে বিশালাকৃতির ক্রিসমাস ট্রি, রিনডিয়ার এবং স্নো ফ্লেইকস।

এছাড়াও  হোটেল লবিতে আকর্ষণীয় ভাবে সাজানো হয়েছে জিনজার ব্রেড হাউস ‘সুগারএ্যান্ড স্পাইস’। এখানে থাকছে ক্রিসমাস স্পেশাল কেক ও পেস্ট্রি, ক্রিসমাস পুডিং, ইউললগ, ফ্রুট কেকসহ আরো মুখরোচক খাবার ।

 উৎসবের দিন নিজের প্রিয়জন, বন্ধু বা পরিবারের যে কারো সাথে আনন্দ আরো একটু বেশি ভাগাভাগি করার জন্য রেডিসনে’র রেস্টুরেন্টগুলোতে থাকছে ক্রিসমাসের স্পেশাল মেন্যু। সিগনেচার রেস্টুরেন্ট সাবলাইমে থাকছে ক্রিসমাস নাইট স্পেশাল ডিনার।

আর যদি আপনার পছন্দ হয় এশিয়ানফুড, তাহলে আপনি নির্দ্বিধায় চলে আসতে পারেন স্পাইস অ্যান্ড রাইস রেস্টুরেন্টে।
কারণ বৈচিত্র্যময় এশিয়ান ফুডের সুস্বাদু সমাহার থেকে আপনি বেছে নিতে পারবেন আপনার পছন্দ মত ডিনার মেন্যু।

ক্রিসমাস মানেই শিশু-কিশোরদের বিশেষ আনন্দের একটি দিন। আর তাই, প্রতিবারের মতই এবারো ক্রিসমাসে সম্মিলিত হতে যাচ্ছে শিশু-কিশোরেরা, যেখানে সান্টাক্লস শিশু কিশোরদের জন্য নিয়ে আসবে উপহার বা ক্রিসমাস গুডিস”।

শিশু-কিশোরদের আনন্দ আরো বাড়িয়ে দিতে, মজাদার সব জাদুর খেলা নিয়ে থাকবে বিশেষ জাদুঘর।অন্যদিকে, লবিতে সাজানো থাকবে ‘সান্টাক্লস পোসিং বোর্ড ’, যেখানে ছবি তুলে আপনিও হতে পারবেন ”সান্টাক্লস”। সাথে থাকছে “ফেইস পেইন্টিং এর সুবিধা।

single-leg-pike-1Double

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2013-12-24 00:01:40