bangla news

বর্ষায় ‘রঙ’

25 |
আপডেট: ২০১৩-০৬-১৭ ১:২৭:২৩ পিএম

শহুরে নাগরিক জীবনে এই বর্ষায় পথচারীকে

গ্রীস্মের প্রচণ্ড গরমের পর পরই বর্ষার আগমন ঘটেছে তার নিজস্ব বর্ণ ও গন্ধ নিয়ে। প্রকৃতিতে স্পষ্ট হয়ে উঠেছে আকাশের কালো ঘন মেঘ আর মুষলধারে ঝুমঝুম বৃষ্টি। আর বর্ষার এই সময়ে আমাদের দৈনন্দিন জীবনযাত্রা একটু হলেও বদলে যায়।

শহুরে নাগরিক জীবনে এই বর্ষায় পথচারীকে রাস্তায় চলার সময় কাঁদা, জল ইত্যাদি নানা ঝামেলা পেরিয়ে চলতে দেখা যায়। যার কারণে একজন সচেতন নাগরিককে পোশাক নির্বাচন করতে হয় একটু চিন্তা-ভাবনা করে। তাই এ ঋতুতে পোশাকের রং ও ডিজাইনেও থাকে ভিন্নতা।

দেশের অন্যতম ফ্যাশন হাউস ‘রঙ’ এ বর্ষায় এসব বাস্তবতাকে মাথায় রেখে ক্রেতাদের জন্য বর্ষার কালেকশন সাজিয়েছে, ক্রেতাদেরই পছন্দ মত। ফ্যাশন হাউস রঙ বর্ষার বৈশিষ্ট্যকে ধারণ করে সাজিয়েছে এবারের বর্ষার আয়োজন। এই বর্ষায় পোশাকে মূলত কদমফুল, ছাতা ও বৃষ্টির বিভিন্ন মোটিফের কাজ প্রাধান্য পেয়েছে এবং পোশাকে বর্ষার নীল রং ছাড়াও সবুজ, হালকা কমলা, এ্যাশ, কালো, লেমন ও হালকা রঙ ব্যবহার করা হয়েছে। পরতে আরামদায়ক সুতি কাপড় ব্যবহার করা হয়েছে বেশির ভাগ পোশাকে।

এবারের বর্ষা কালেকশনে আছে শাড়ি, থ্রিপিস, ফতুয়া, পাঞ্জাবি, ছেলে-মেয়েদের কূর্তা, টি-শার্ট ছাড়াও বিভিন্ন শিল্পীর বর্ষার সিডি পাওয়া যাবে রঙ এর সবকয়টি বিক্রয়কেন্দ্রে।

 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

লাইফস্টাইল বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2013-06-17 13:27:23