ঢাকা, শুক্রবার, ১০ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬ সফর ১৪৪২

লাইফস্টাইল

আমজনতার আম মেলা

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৫ ঘণ্টা, জুন ১৭, ২০১৩
আমজনতার আম মেলা

বাংলাদেশে এই প্রথম ফেসবুকে ‘আমজনতার আম মেলা’ নামে আয়োজন করা হয়েছে ১০০% কেমিক্যালমুক্ত আম মেলার। ফেসবুকে এই মেলার আয়োজন করছে সংসারবিডি.কম নামের একটি অনলাইন মেগা শপ।

মাসব্যাপী এ মেলায় পাওয়া যাবে ৫০ ধরনের আম।

মেলার মাধ্যমে ফেসবুকে বসেই দেশের যে কোনো স্থান থেকে কেনাকাটা করা যাবে সরাসরি রাজশাহী ও চাপাইনবাবঞ্জের বাগানের কেমিক্যালমুক্ত আম। আর প্রবাসি বাঙ্গালিসহ যে কেউ আম কিনে উপহার দিতে পারবে দেশের আত্মীয়কে। ফ্রি পৌঁছে দেওয়ার দায়িত্ব সংসারবিডি.কম-এর।

সম্প্রতি আমজনতার আম মেলা’র শুভ উদ্বোধন করেন সংসারবিডি.কম-এর ব্যবস্থাপনা পরিচালক তাসনিয়া তাহ্সিন তিষা। এসময় আরো উপস্থিত ছিলেন সিনিয়র সেলস এক্সিউটিভ জোবায়ের ইসলাম, এক্সিউটিভ কোয়ালিটি কন্ট্রল তাসনুভা তাহ্সিন ও সংসারবিডির শুভাকাঙ্খীরা।

মেলায় পাওয়া যাচ্ছে হিম সাগর, লেংরা, রাণী পছন্দ, জামাইভুলানি, কনেচাহনি, গোপাল ভোগ, আম্রপলি, হাড়িভাঙ্গা, লক্ষণভোগ, রাজভোগ, ক্ষীরসাপাতা, মিশ্রিদানা,  চিনিবাতাসা, মধুকলকলি, সুরমা ফজলী, নাগ ফজলী ও ফজলীসহ ৫০ ধরনের আম। মেলায় আমের দাম বাজারের তুলনায় কম, আরও আছে আম খেয়ে দাম দেয়ার সুযোগ। facebook.com/sangsarbd

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa