bangla news

এই বর্ষায় কক্সবাজার

26 |
আপডেট: ২০১৩-০৬-১৪ ৩:৩২:৪৮ পিএম

বর্ষায় প্রকৃতির রূপ শতগুণে বেড়ে যায়...

অনেকেই বেড়ানোর জন্য শীতের দিনের অপেক্ষায় থাকেন। তবে জানেন কি? বর্ষায় প্রকৃতির রূপ শতগুণে বেড়ে যায়। আমাদের দেশটি আসলেই ছবির মতোই সুন্দর আর ভ্রমণ প্রিয়দের জন্য তো পুরো বিশ্বে এর চেয়ে সুন্দর দেশ কমই আছে।

আমরা কেউ পাহাড় পছন্দ করি, কাউকে হয়তো সাগরের ঢেউ ডাকে। কিন্তু সাগর আর পাহাড়ের মিলন একসঙ্গে দেখতে হলে ঘুরে আসুন কক্সবাজার।cox bazar

এই বর্ষার ভ্রমণের আনন্দ আরো বাড়িয়ে দিতে আলিগ্রু হলিডে স্যুট অতিথিদের জন্য দিচ্ছে বিশেষ ছাড়! সব ধরনের সুবিধাসহ সর্বাধুনিক এবং আন্তর্জাতিক মানের স্যুটটিতে ৪ জনের ২ রাত ৩ দিন থাকতে খারচ হবে মাত্র ৫৯০০টাকা এবং যারা ৩ রাত ৪ দিন থাকতে চান তাদের দিতে হবে মাত্র ৭৯০০টাকা। এই রেট নিয়মিত সময়ের চেয়ে অনেক সাশ্রয়ী।

হোটেলটির বিশেষ আকর্ষণ হচ্ছে কক্সবাজার সমুদ্র সৈকতে ঘুরতে এসে আপনি উপভোগ করতে পারবেন স্নিগ্ধ সবুজ পাহাড়ের স্পর্শও, কারণ এই হোটেলের প্রায় প্রতিটি রুম থেকে আপনি স্নিগ্ধ সবুজ পাহাড় দেখতে পাবেন।

আলিগ্রু হলিডে স্যুট ২৫টি আধুনিক স্যুট নিয়ে ২০১০সালে যাত্রা শুরু করে, এতে আছে ২টি অত্যাধুনিক খাবার রেস্তোরাঁ, একটিতে রয়েছে আন্তর্জাতিক মানের সকল খাবারের সুবিধা এবং অপরটিতে আছে বার-বি-কিউ ও নানা ধরনের কাবাব। পরিবারের সবাইকে নিয়ে থাকার জন্য হোটেলটির প্রতিটি স্যুট এ আছে ২টি করে শোবার ঘর এবং সুপরিসর বসার ঘর।

যোগাযোগ: +8801713185422

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2013-06-14 15:32:48