ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

রেডিও হৈচৈ নিয়ে হৈচৈ

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৩ ঘণ্টা, মে ২৭, ২০১৩
রেডিও হৈচৈ নিয়ে হৈচৈ

রেডিও হৈচৈ একটি বাংলাদেশি ইন্টারনেট রেডিও যার শ্লোগান মিউজিক নেভার স্লিপস। ২০১২ সালের ২ ১শে ফেব্রুয়ারিতে পরীক্ষামূলক সম্প্রচার শুরু হয় এবং ১লা জুলাই ২০১২ সালে অনানুষ্ঠানিক ভাবে সরাসরি অনুষ্ঠানের মাধ্যমে যাত্রা শুরু করে রেডিও হৈচৈ।

ভিন্নধর্মী অনুষ্ঠান এবং আকর্ষণীয় ওয়েব পেজের কারণে খুব অল্প সময়েই শ্রোতাদের মাঝে দারুণ হৈচৈ ফেলতে সক্ষম হয়েছে রেডিওটি।

শুরুর দিকে হৈচৈ ওয়াডিও(হৈচৈ ওয়েব রেডিও) নাম নিয়ে শুরু করলেও পরবর্তিতে নামটি পরিবর্তন করা হয় সহজে বোধগম্য হবার জন্যে। শুরুতে ২ঘণ্টা সরাসরি অনুষ্ঠান নিয়ে শুরু করার পর বর্তমানে ৪ঘণ্টা শ্রোতাদের আনন্দ দিচ্ছে এবং সামনে ১০ঘণ্টা সরাসরি শ্রোতাদের পাশে থাকার ঘোষণা দিয়েছে রেডিও হৈচৈ কতৃপক্ষ।

সপ্তাহে ৭দিন ৭ধরনের অনুষ্ঠানের মাধ্যমে এই রেডিওর শ্রোতারা পান ভিন্ন ভিন্ন স্বাদ। ফেইসবুক-মেনিয়া, মনের জানালা, লাইফ ইজ রঙ্গিন, আড্ডা ফায়িং, স্ক্রু-ঢিলা, গোলমাল নাইট ইত্যাদি রেডিও হৈচৈ এর জনপ্রিয় বিনোদনমূলক অনুষ্ঠান।

রেডিও হৈচৈ -এর প্রধান কার্যনির্বাহী এ,কে,এম তানভির সোবহান সিদ্দিকী বাংলানিউজকে বলেন, প্রবাসী এবং ইন্টারনেট ব্যবহারকারী বাংলাদেশিদের পাশে দেশীয় সংস্কৃতি এবং বিনোদনের নতুন দার খুলে দিতে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে এবং যাবে রেডিও হৈচৈ। অনলাইন রেডিগুলোর মধ্যে রেডিও হৈচৈ সর্বাধিক সংখ্যক কথা বন্ধু নিয়ে কাজ করে যাচ্ছে দিনরাত শ্রোতাদের ভিন্ন কিছু দেওয়ার উদ্দেশ্যে।

লেখা ও মতামতের জন্য লাইফস্টাইল ডেস্ক মেইল: [email protected]

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।