ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

চোরাবালিতে ইন্দ্রনীল

বিপুল হাসান | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, জুলাই ৬, ২০১১

আলোচিত নির্মাতা রেদোয়ান রনীর প্রথম ছবি ‘চোরাবালি’-এর নায়ক হিসেবে দেখা যাবে বলিউড ও কলকাতার হালের নায়ক ইন্দ্রনীল সেনগুপ্তকে। অটোগ্রাফ, আংশুমানের ছবি, আরেকটি প্রেমের গল্প, জানালা, যদি একদিন ইত্যাদি ভারতীয় বাংলা ছবি জনপ্রিয় নায়ক ইন্দ্রনীল।

বলিউডে আলোচিত হয়েছেন বিক্রম ভাটের ‘১৯২০’ , ‘মুম্বাই সালসা’ প্রভৃতি ছবিতে অভিনয় করে।   এছাড়াও ষ্টার জলসা’র ১০০০ ঘন্টার মনমাতানো অনুষ্ঠানের সঞ্চালক ইন্দ্রনীল সেনগুপ্ত।  সম্প্রতি তিনি চোরাবালি ছবিতে অভিনয়ের ব্যাপারে চুড়ান্ত হয়েছেন বলে জানিয়েছেন পরিচালক রেদওয়ান রনি।

সম্প্রতি মুম্বাই ঘুরে এসে রেদওয়ান রনি বাংলানিউজকে জানান, অটোগ্রাফ ছবিতে ইন্দ্রনীলের অভিনয় দেখে মুগ্ধ হই প্রথম। এরপর ‘সিস্টেম’ ছবির ট্রেলার ইউটিউবে দেখার পর থেকে মনে হতে থাকে আমার ছবির জন্য এরকম একজন অভিনেতাই দরকার। মুম্বাই গিয়ে ইন্দ্রনীলের সাথে দেখা করার পর আমার গল্প শুনে মুগ্ধ হয় সে । সম্প্রতি ‘চোরাবালি’ ছবির প্রযোজক তার সঙ্গে সব বিষয়ে আলোচনা করেছে এবং তাকে অভিনয়ের জন্য চুড়ান্ত করেছেন।
 
ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান স্ক্রীণহাউজ এন্টারটেইনমেন্টের কর্ণধার সালেহীন স্বপন বলেন ‘চোরাবালি’ আর্ন্তজাতিক মানের ছবি হিসেবে নির্মাণের জন্য যা যা দরকার আমরা তা নিষ্ঠার সাথে আয়োজন করার চেষ্টা করছি। কারণ বাংলাদেশ সহ বিশ্বের বিভিন্ন দেশে এটা আমরা প্রদর্শন করতে চাই। আর্ন্তজাতিক মান বজায় রাখার জন্য কলাকুশলী, কিছু শিল্পী ও কারিগরী সহযোগিতা আমরা বর্হিবিশ্ব থেকে নিচ্ছি । ভারতের জনপ্রিয় অভিনেতা ইন্দ্রনীলকে ‘চোরাবালি’ ছবিটির সঙ্গে যুক্ত করতে পারায় আমি আনন্দিত।  

‘চোরাবালি’ ছবিতে কে নায়িকা হচ্ছেন?  পরিচালক রেদওয়ান রনির কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, সম্ভাব্য তালিকায় আছেন বেশ কজন। কথা চলছে তাদের সঙ্গে। শিগগির নায়িকা কে হচ্ছেন তা জানাতে পারবো বলে আশা করছি।

ছবিটিতে এর আগে অভিনয়ের জন্য চুড়ান্ত করা হয়েছে অভিনেতা হুমায়ূন ফরীদিকে ।
আসছে ঈদের ঠিক পর পর ‘চোরাবালি’ ছবিটির শুটিং শুরু হবে বলে প্রযোজনা প্রতিষ্ঠান স্ক্রীনহাউজ এন্টারটেইনমেন্ট থেকে জানা গেছে ।
বাংলাদেশ সময় ১৭৪৫, জুলাই ০৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।