ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

সেরাদের মহাযুদ্ধের ফাইনাল রাউন্ড

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৪ ঘণ্টা, জুলাই ৪, ২০১১

চ্যানেল আই আয়োজিত বিভিন্ন রিয়েলিটি শোর সেরাদের নিয়ে অনুষ্ঠিত হচ্ছে ‘সেরাদের মহাযুদ্ধ’। এই স্পেশাল রিয়েলিটি শোর ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত হবে ৭ জুলাই মঙ্গলবার রাতে।

এতে জানা যাবে, কে হচ্ছেন সেরাদের এই মহাযুদ্ধে বিজয়ী।

গত অক্টোবর মাসে শুরু হয়েছিল ‘সেরাদের মহাযুদ্ধ’ প্রতিযোগিতা। এতে অংশ নেয় লাক্স চ্যানেল আই সুপারষ্টার, চ্যানেল আই সেরাকন্ঠ, কোয়ালিটি সুরদরিয়া এপার ওপার, হরলিক্স সুরদরিয়া বাঘা গায়েন, ডিজুস রক ষ্টার, মেরিডিয়ান চ্যানেল আই ক্ষুদে গানরাজ, কিউট আবৃত্তি ছন্দে আনন্দে, রূপচাঁদা হাড়ি কড়াই রান্না লড়াই প্রভৃতি রিয়েলিটি শোর বিজয়ীরা।
 
প্রতিযোগিতাটি উপস্থাপনা ও পরিচালনা করছেন ফারজানা ব্রাউনিয়া। চূড়ান্ত পর্বে অংশ নেন ৮ প্রতিযোগী। তারা হলেন- লাক্স চ্যানেল আই সুপারস্টার তাজ্জি ও স্বর্ণা, সেরাকণ্ঠের তিথি, আলিফ, আশিক ও মনির, মেরিডিয়ান চ্যানেল আই ক্ষুদে গানরাজের জুয়েল, হরলিক্স সুরদরিয়া বাঘা গায়েনের রাবু।

‘সেরাদের মহাযুদ্ধ’ প্রতিযোগিতার প্রথম বিজয়ী পুরস্কার হিসেবে পাবেন একটি ব্র্যান্ড নিউ গাড়ি বা তার  সম পরিবামনের অর্থ। ‘সেরাদের মহাযুদ্ধ’ নির্বাচিত করবেন আমজাদ হোসেন, রিজিয়া পারভীন, মৌসুমী, মেহরীন এবং হাসান। প্রতিযোগিতার বিভিন্ন পর্বের বিচারক ছিলেন-আমজাদ হোসেন, রিজিয়া পারভিন ও মেহরীন। প্রতিযোগীদের মুল্যায়ন করা হয়েছিলো সঙ্গীত, নৃত্য, অভিনয়, তাৎক্ষনিক মেধা যাচাইসহ বিভিন্ন বিষয়ের উপর ভিত্তি করে।   ‘সেরাদের মহাযুদ্ধ’-এর চুড়ান্ত পর্ব প্রচারিত হবে ৭ জুলাই মঙ্গলবার রাত ৯টা ৩৫ মিনিটে।

বাংলাদেশ সময় ১৯১৫, জুলাই ০৪, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।