ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

এনটিভির অষ্টম বর্ষপূর্তি উদযাপন

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৩ ঘণ্টা, জুলাই ৩, ২০১১

দেশের অন্যতম স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এনটিভি আট বছর পেরিয়ে নবম বর্ষে পদার্পণ করেছে ৩ জুলাই রবিবার। ‘সময়ের সাথে আগামীর পথে’ শ্লোগান নিয়ে ২০০৩ সালের ৩ জুলাই যাত্রা শুরু করেছিল এনটিভি।

গত আট বছরে বাংলাদেশের ইলেকট্রনিক্স মিডিয়ায় নিজস্ব একটি অবস্থান তৈরি করে নিয়েছে এনটিভি।

এনটিভি ভবনে জন্মদিনের সকাল থেকেই ছিল শিল্পী, কলা-কুশলী, রাজনীতিবিদ, নির্মাতাসহ অতিথিদের আগমন ও শুভেচ্ছা বিনিময়। বিকাল সাড়ে পাঁচটায় কেক কাটার মাধ্যমে ৯ম বর্ষে পদার্পনের আনুষ্ঠানিক উদযাপন শুরু হয়। অনুষ্ঠানটি এনটিভি স্টুডিও থেকে সরাসরি সম্প্রচার করা হয়। জন্মদিন উপলক্ষে দিনব্যাপী এনটিভিতে দর্শকদের জন্য ছিল বিশেষ অনুষ্ঠান ও নাটক।

আগামী ৫ জুলাই বঙ্গবন্ধু আর্ন্তজাতিক সাংস্কৃতিক কেন্দ্রের হল অব ফেমে অনুষ্ঠিত হবে এনটিভির অষ্টম বর্ষপূর্তির সাংস্কৃতিক অনুষ্ঠান। আমন্ত্রিত শিল্পী, কলা-কুশলীদের অংশগ্রহণে বর্ণাঢ্য এই অনুষ্ঠানে থাকছে বর্ষপূর্তির থিম সং কোরিওগ্রাফী, পরিবেশন করবে কোরিওগ্রাফার তানজিল ও তার দল। গীতিকার ড. মোহাম্মদ মনিরুজ্জামানের লেখা একটি কালজয়ী গান ‘আনন্দ আশা’ পরিবেশন করবে ক্লোজআপওয়ানের শিল্পী, সুপার হিরো সুপার হিরোইন তারকা ও মার্কস অলরাউন্ডার তারকাবৃন্দ।

অনুষ্ঠানে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের গান ও সরোদের যুগলবন্দী পরিবেশন করবেন ওস্তাদ শাহাদাৎ হোসেন খান ও তাঁর জমজ দুই কন্যা এবং কোরিওগ্রাফার জিনিয়া ও শিল্পী ন্যান্সী। বাংলাদেশের টেলিভিশন ইতিহাসের প্রথম গান ‘ঐ যে আকাশ নীল হলো আজ’ পরিবেশন করবেন গানটির প্রথম শিল্পী ফেরদৌসী রহমান ও শাকিলা জাফর।

বাংলাদেশের কিংবদন্তী শিল্পী রুণা লায়লা ও সুপারস্টার চলচ্চিত্র নায়ক আলমগীর এনটিভির এই বিশেষ অনুষ্ঠানে পরিবেশন করবেন দ্বৈত সঙ্গীত। বাংলাদেশের চলচ্চিত্রজগতের কিংবদন্তী নায়করাজ রাজ্জাকের অংশগ্রহণে তাঁর জীবন ও কর্ম নিয়ে এতে থাকছে একটি অধ্যায়। অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ হিসেবে বরেণ্য জাদুশিল্পী জুয়েল আইচ দেখাবেন চোখধাঁধানো ম্যাজিক।

অনুষ্ঠানটি এনটিভিতে সরাসরি সম্প্রচার করা হবে।

বাংলাদেশ সময় ২২১৫, জুলাই ০৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।