ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

ব্র্যান্ড অ্যাম্বাসেডর ইলিয়াস কাঞ্চন

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, জুলাই ৩, ২০১১

ঢালিউডের আশি ও নব্বুই দশকের জনপ্রিয় নায়ক ইলিয়াস কাঞ্চন এবার একসঙ্গে নতুন দুটি গ্রুপের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন।  চলতি মাসের শুরুতেই তিনি ‘ওশান গ্রুপ’ এবং ‘রোটারি গ্রুপ’-এর ব্র্যান্ড এ্যাম্বাসেডর হয়েছেন।

ওশান গ্রুপের হয়ে দুই বছর এবং রোটারি গ্রুপের হয়ে এক বছর এই দায়িত্ব পালন করবেন।

ইলিয়াস কাঞ্চন দুটি গ্রুপের পক্ষ থেকে সামাজিক ও জনসচেতনামূলক কার্যক্রম পরিচালনার জন্যই ব্র্যান্ড অ্যাম্বাসেডরের দায়িত্ব পালন করবেন। এ প্রসঙ্গে ইলিয়াস কাঞ্চন বলেন, সামাজিক যেকোন কাজের গতি ত্বরান্বিত করার জন্য কিংবা সাধারণ মানুষকে সচেতন করার জন্য একজন শিল্পী ব্যাপক ভূমিকা রাখতে পারে। কারণ সাধারণ মানুষ শিল্পীদের জীবনকে আদর্শ ভেবেই তার কথা মনে নিতে এবং মেনেও নিতে উদ্বুদ্ধ হন। সেই ভাবনা থেকেই মূলত দুটি গ্রুপই আমাকে তাদের ব্র্যান্ড এ্যাম্বাসেডর হিসেবে নিয়োগ করেছেন। শিল্পী হিসেবেও সমাজের প্রতি আমারও কিছু দায়িত্ব আছে। বলা যায় তারই একটি অংশ হিসেবেও কাজটি করছি আমি। আমারও ভালো লাগবে।

চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন নিরাপদ সড়ক চাই (নিসচা) এর চেয়ারম্যান। তিনি জানান, ওশান গ্রুপ এবং রোটারি গ্রুপ ‘নিরাপদ সড়ক চাই’-এর পাশে এসে দাঁড়িয়েছে। অর্থনৈতিকভাবে এই দুটি গ্রুপই নিসচাকে সহযোগিতা করার প্রতিশ্রুতি দিয়েছে। উল্লেখ্য চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন বিগত পাঁচ বছর যাবত ওয়ালটন-এর ব্র্যান্ড এ্যাম্বাসেডর হিসেবে কাজ করছেন।

বাংলাদেশ সময় ২০১০, জুলাই ০৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।