ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

বাংলানিউজের বর্ষপূর্তিতে সেলিব্রিটিরা

জাবেদ ইকবাল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, জুলাই ১, ২০১১

০১ জুলাই ২০১১, দ্বিতীয় বছরে পা রাখলো দেশের জনপ্রিয় অনলাইন সংবাদমাধ্যম বাংলানিউজটোয়েন্টিফোর.কম । বর্ষপূর্তির দিনটিতে  শোবিজের সেলিব্রিটিরা বাংলানিউজকে জানিয়েছেন শুভেচ্ছা ।

অনেকেই আবার শুভেচ্ছা জানাতে প্রতিকূল আবহাওয়ায় উপস্থিত হয়েছিলেন বাংলানিউজের অফিসে।

সকাল থেকেই গুড়ি গুড়ি বৃষ্টির মধ্যেই সবার আগে শুভেচ্ছা জানাতে অফিসে আসেন উপস্থাপক ও নির্মাতা আনজাম মাসুদ। তিনি বলেন, বিশ্বের যেকোন দেশের অন্যপ্রান্তে থেকেও প্রতিদিনের সবখবর বাংলানিউজের মাধ্যমে পাই। ওয়েব পোর্টালটি স্বচ্ছ এবং বেশ গুছালো।

দুপুরের পর থেকেই মূলত সেলিব্রিটিরা একের পর এক আসতে শুরু করেন। ঢালিউডের নায়ক ইমন, নবীণ নায়ক আমান, পরিচালক মোস্তফা কামাল রাজ, স্বপন আহমেদ, নঈম ইমতিয়াজ নেয়ামুল এবং কৌশিক শংকর দাশ এসে বাংলানিউজের সামনে এগিয়ে যাবার শুভকামনা করেন। এছাড়া বাবাকে সঙ্গে নিয়ে অফিসে উপস্থিত হন মডেল ও অভিনেত্রী শখ। বাংলানিউজের বিভিন্ন নিউজ রুম ঘুরে দেখেন। একে একে আসেন মডেল ও অভিনয়শিল্পী মিশু, রনি, আলিশা, নুপূর, রাহি এবং আরো অনেকে।

আমেরিকায় বসবাসরত বাঙালিদের সবচেয়ে বড় আয়োজন ফোবানা সম্মেলন এবং ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডে যোগ দেবার জন্য সেলিব্রিটিরা অনুষ্ঠানে যোগ দিতে পারেননি। তবু শত ব্যস্ততার মধ্যেও বরেণ্য সঙ্গীতশিল্পীদের মধ্যে আসিফ আকবর, আরেফিন রুমী , তিশমা ,কাজী শুভ, রাকিব মোসাব্বির এবং অন্যান্য অনেকে উপস্থিত ছিলেন।

শুভেচ্ছা জানাতে বাংলানিউজের অফিসে আসেন বিভিন্ন দৈনিক পত্রিকা ও সংবাদ মাধ্যমের বিনোদন সাংবাদিকরা।

বাংলাদেশ সময় ১৯১৫, জুলাই ০১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।