ঢাকা, বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

লাইফস্টাইল

পার্টিসাজ

বর্ষায় গর্জিয়াস মেক-আপ এড়িয়ে চলি: বাঁধন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৪ ঘণ্টা, জুলাই ১, ২০১০
বর্ষায় গর্জিয়াস মেক-আপ এড়িয়ে চলি: বাঁধন

বাদল দিনের স্যাঁতস্যাঁতে আবহাওয়া, ভেজা ভেজা পরিবেশ, তাই বলে থেমে থাকে না পার্টি বা অনুষ্ঠান। বর্ষায় কেমন হতে পারে পার্টিসাজ এ নিয়ে বলেছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী বাঁধন

বছরের যে কোনো মৌসুমেই পার্টি বা সামাজিক অনুষ্ঠানে যেতে হতে পারে।

তাই বলে সব পার্টিতেই যে জমকালো পোশাক বা গর্জিয়াস মেক-আপে যেতে হবে, তা মনে করি না। পার্টিতে যাওয়ার আগে কেমন হবে পোশাক বা সাজগোজ , এটা নির্ভর করে আসলে পার্টির ধরনের ওপর। আমি সবার আগে তাই দেখি নিই, কী ধরনের পার্টিতে যাচ্ছি। বিয়ের পার্টি হলে সাজসজ্জা হয় একরকম, আবার গেট-টুগেদারে অন্যরকম। বিয়ে বা জন্মদিনের পার্টিতে সাধারণত শাড়ি পরি। পার্টি দিনে হলে লাইট কালার আর রাতে হলে ডিপ কালারের শাড়ি আমার পছন্দ। সঙ্গে থাকে মানানসই অর্নামেন্টস। চুলগুলো ছড়িয়ে দিই ঘাড়ে।

গেট-টুগেদার বা মিডিয়ার কোনো পার্টি হলে সালোয়ার-কামিজ বা জিন্স-ফতুয়া বেশি পছন্দ। চুল রাখি পনিটেল করে। মেক-আপটা কেমন হবে, সেটা নির্ভর করে সিজনের ওপর। শুটিং ছাড়া বর্ষায় গর্জিয়াস মেক-আপ সবসময় এড়িয়ে চলি। কারণ আবহাওয়ায় এ সময় ময়েশ্চারাইজার থাকে বেশি, তাই গর্জিয়াস মেক-আপ খুব দ্রুত নষ্ট হয়ে যায়। পার্টিতে যাবার আগে নিজেকে সাজাই ছিমছামভাবে। আইশ্যাডোতে লাইট ও লাউড কালারের মিক্স রাখি। ব্যবহার করি ওয়াটারপ্রুফড লাইনার ও মাশকারা। লাইট ব্লাশন আর ন্যাচারেল কালার লিপস্টিক বর্ষার জন্য উপযোগী মনে করি। বর্ষায় আমার পছন্দ মেটাল বা অক্সিডাইজড বেজ অর্নামেন্টস।
অনুলিখন : বিপুল হাসান

শব্দ ২০০/তারিখ ০৭.০৬.২০১০
এসকেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa