ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

সেইলরের ঈদুল ফিতরের আয়োজন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৪
সেইলরের ঈদুল ফিতরের আয়োজন

ঈদ মানেই আনন্দ। এই আনন্দ উৎসব উদযাপন করার জন্য ঈদের ছুটিতে সবাই বন্ধু, আত্মীয়-স্বজন, অফিসকলিগসহ বিভিন্ন সামাজিক গ্রুপের সঙ্গে পার্টি, মিটআপ প্রোগ্রাম ও আড্ডায় অংশ নেন।

ফ্যাশন সচেতন সবাই আকর্ষণীয় লুক ও পোশাকে উপস্থিত হতে পছন্দ করে। এই উপযোগিতা পূরণে সেইলর ঈদ এথনিক সেরিন, সেইলর ঈদ ফেস্টিভ স্পটলাইট, সেইলর ঈদ স্মার্ট ওয়ার সংগ্রহ নিয়ে এসেছে।

সেইলরের এবারের ঈদের এথনিক সেরিন সংগ্রহে পুরুষের পাঞ্জাবি, কাবলি, পাঞ্জাবি স্যুট ও নারীদের সালোয়ার স্যুট, টু-পিস ও কুর্তি কালেকশন। দিনভর আরামে ফ্যাশনেবল থাকার জন্য পুরুষদের পাঞ্জাবিতে, সুনিপুণ জ্যাকার্ড ডিজাইন ও ডবি ডিজাইনের পিমা কটন, গিযা কটন, সফট কটন, রেয়নের মত নানান প্রিমিয়াম ফেব্রিক ও নারীদের ড্রেসে প্রিমিয়াম সিল্ক, রিঙ্কেল শিফন, লাক্সারিয়াস কটনসহ সবচেয়ে আরামদায়ক ফেব্রিকের প্রাধান্য দিয়েছে সেইলর।

বৈচিত্র্যময় রং নির্বাচন করার পাশাপাশি নিখুঁতভাবে হাতের কাজ, এমব্রয়ডারি, কারচুপি, স্ক্রিন ও ব্লক প্রিন্ট, সিকুইন ওয়ার্ক, ডিজিটাল প্রিন্ট মিডিয়ার মাধ্যমে মরোক্কান আর্ট, ক্যালিগ্রাফি, জিওমেট্রিক, ফ্লোরালসহ সমসাময়িক বিভিন্ন মোটিফের ডিজাইন ঈদের কালেকশনকে করেছে আকর্ষণীয়।

পার্টি ও আড্ডায় ইউনিক উপস্থিতির জন্য উপযোগী আভিজাত্যপূর্ণ পোশাকের সমারোহ আছে সেইলর ঈদ ফেস্টিভ স্পটলাইট কালেকশনে। এর মধ্যে পুরুষদের পাঞ্জাবি স্যুট, প্যাটার্ন ভেরিয়েশনের কুর্তা, প্রিমিয়াম কুর্তা স্যুট, নারীদের জন্য গাউন, কুর্তি স্যুট, সালোয়ার স্যুটসহ বিভিন্ন প্যাটার্নের লাক্সারিয়াস পার্টি ওয়্যার উল্লেখযোগ্য।

লাক্সারিয়াস লুক, আরাম ও আবহাওয়ার কথা ভেবে লাইটওয়েট সফট শাইনি ফেব্রিক এবং সুনিপুণ কারুকাজের আভিজাত্যপূর্ণ ডিজাইন ব্যবহার করে ঈদ ফেসটিভ স্পটলাইট সংগ্রহ প্রস্তুত করা হয়েছে।

সেইলরের ফ্যামিলি কালেকশন বরাবরই ক্রেতাদের কাছে খুবই জনপ্রিয়। এবারের ঈদে ফ্যামিলি কালেকশনসহ কাপল কালেকশন, বাবা-ছেলে কালেকশন, মা-মেয়ে কালেকশন প্রাধান্য পেয়েছে। তাছাড়া ছোট মেয়েদের জন্য পাওয়া যাবে সালোয়ার-কামিজ, ফ্রক, কুর্তি, টপস, কাফটান, লেহেঙ্গা সেট, টপস সেট, স্কার্ট, পার্টি ফ্রক, টপস-কটি সেট, পালাজো। ছোট ছেলেদের পোশাক আয়োজনে নানা রঙের পাঞ্জাবি, হাফহাতা কাটের শার্ট এবং ফতুয়া। শিশুদের পোশাকে প্যাটার্ন, আরামদায়ক ফেব্রিক এবং রঙের ওপর বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে।

এছাড়া ছেলেদের জন্য স্লিম/লুস ফিট ক্যাজুয়াল শার্ট, এথনিক শার্ট, পোলো শার্ট, টি-শার্ট, ডেনিমসহ বাহারি রকমের প্যান্ট এবং মেয়েদের টপস, কুর্তি, কাফটান ইত্যাদি পাওয়া যাবে সেইলর ঈদ স্মার্ট ওয়্যারে। ব্র্যান্ডটির ঈদের সব সংগ্রহ পাওয়া যাচ্ছে দেশব্যাপী সব আউটলেট ও অনলাইনে।

বাংলাদেশ সময়: ১৬৯৪ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।