ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

নারী উদ্যোক্তাদের প্রশিক্ষণ দিচ্ছেন বিবি রাসেল 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৯ ঘণ্টা, মার্চ ১২, ২০২৪
নারী উদ্যোক্তাদের প্রশিক্ষণ দিচ্ছেন বিবি রাসেল 

নারীদের ফ্যাশন ডিজাইনের প্রশিক্ষণ দিচ্ছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ফ্যাশন আইকন ও মডেল বিবি রাসেল। মঙ্গলবার ঢাকার শ্যামলীর রিং রোডে ওমেন ইন ডিজিটালের আয়োজনে শুরু হয়েছে ‘ফ্যাশন ডিজাইন ক্র্যাশ কোর্স উইথ বিবি রাসেল’ শীর্ষক পাঁচ মাস মেয়াদি প্রশিক্ষণ কোর্স।

 

সেই প্রশিক্ষণে নেতৃত্ব দিচ্ছেন বিবি রাসেল। দেশের বিভিন্ন জেলা থেকে বিশেষভাবে নির্বাচিত ২০ জন নতুন এবং অভিজ্ঞ উদ্যোক্তা নারীকে দেওয়া হচ্ছে এ প্রশিক্ষণ।  
রাসেল বলেন, এই প্রথম আমি শহরে প্রশিক্ষণ দিচ্ছি। দেশের নারীরা অনেক পরিশ্রমী এবং তারা খুবই ভালোমানের কাজ করতে পারে।  

ওমেন ইন ডিজিটালের প্রতিষ্ঠাতা এবং সিইও আছিয়া নীলা বলেন, শুধু প্রশিক্ষণ নয় বরং আমাদের কার্যক্রম অনেক বেশি সুদূরপ্রসারী। প্রশিক্ষণ শেষে বিবি রাসেলের নেতৃত্বে প্রত্যেকে উৎপাদনে যাবে।  

অংশগ্রহণকারী ২০ জন নারী প্রশিক্ষণার্থী উদ্যোক্তারা হলেন, মাকসুদা পারভীন ইভা, মাসহুদা হক ইফা, নাসিমা আক্তার, রাইসা মনিজা আক্তার, রুবাইয়াত চৌধুরী, রাহনুমা সুলতানা, শাহীন আক্তার কণা, শাহীন শানীল, তাহমিনা চৌধুরী, তানিয়া অহাব, তৌওহীদা আক্তার সংগীতা, মাহজাবীন রহিম মৈত্রী, ফারহানা মুনমুন, এভলী চাকমা, ফারাহ সেরাজ, ফারহানা আলম, জান্নাতুল ফেরদৌস হীরা, রেহেমুমা হোসেন, মাহমুদা রহমান ও অলকা রানী কোচ।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, মার্চ ১২, ২০২৪
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।