ঢাকা, বৃহস্পতিবার, ৯ শ্রাবণ ১৪৩১, ২৫ জুলাই ২০২৪, ১৮ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

পপ অফ কালারের শেফস বিয়ন্ড হোম সিজন থ্রি 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, মে ২৫, ২০২৩
পপ অফ কালারের শেফস বিয়ন্ড হোম সিজন থ্রি 

ফেসবুক ভিত্তিক নারী কমিউনিটি ‘পপ অফ কালার লিমিটেড’ তৃতীয়বারের মতো আয়োজন করতে যাচ্ছে ফ্রেশ গুঁড়া মশলা নিবেদিত শেফস বিয়ন্ড হোম সিজন থ্রি, ২০২৩।  

পপ অফ কালার লিমিটেড একটি কোম্পানি হিসেবে সামাজিক দায়িত্ববোধ থেকে শেফস বিয়ন্ড হোম নামক এই উদ্যোগটি ২০১৯ সাল থেকে শুরু করেছে।

রন্ধনশিল্প নিয়ে কাজ করা নারীদের সফলতার পথে এগিয়ে যাওয়ার লক্ষ্যে সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে পপ অফ কালার এই উদ্যোগ সফল করার চেষ্টা করে যাচ্ছে।  

এই আয়োজনে অংশগ্রহণ করবেন ২০ জন রন্ধন শিল্পী। তারা তাদের রান্না করা সেরা খাবারগুলো শোকেস করবেন দর্শনার্থীদের জন্য। যে কেউ এই আয়োজনে অতিথি হয়ে এসব খাবার চেখে দেখার সুযোগ পাবেন। আয়োজনে অংশ নেওয়া প্রতিষ্ঠানগুলো হলো- তৃপ্তি কেটারিং, দ্য কুইজিনিয়ার, গ্লাসে, বেক এন টেক, সুইট স্মেল ফ্রম তানিয়া’স কিচেন, পেয়ারি’স কিচেন, বেক এন্ড টেক, মায়ের হাতের আচার, রসুই ঘরের গল্প, ডাইনারস, নিম্মি’স কেকারি বাইট, বেকস অ্যান্ড ট্রাটস,সি বেকস, মাম্মি’স ম্যাজিক হ্যান্ড, মাম্মা’স কিচেন, ফ্লেভারস বাই ফাবিহা, মৃদুলস কিচেন, ডেলিসিয়াস বাই ইভা, গরমেট ব্লিস বাই শাহরীন এবং গল্প বাড়ি।  
২৬ ও ২৭ মে রোজ শুক্র ও শনিবার রাজধানীর ২৭ নম্বরে অবস্থিত মাইডাস সেন্টারে শেফস বিয়ন্ড হোম সিজন থ্রি অনুষ্ঠিত হবে। আয়োজন চলবে সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত।  

অনুষ্ঠানের টাইটেল স্পন্সর হিসেবে থাকছে ফ্রেশ গুঁড়া মশলা। বেভারেজ পার্টনার হিসেবে থাকছে সুপার ফ্রেশ ড্রিংকিং ওয়াটার। হাইজিন পার্টনার হিসেবে থাকছে ফ্রেশ টিস্যু। ইনভাইটেশন পার্টনার হিসেবে থাকছে কারুজ বাংলাদেশ, তৃপ্তি কেটারিং। নিউট্রেশন পার্টনার হিসেবে থাকছে শক্তি প্লাস।  

বিশেষ এই আয়োজনের মিডিয়া পার্টনার বাংলানিউজ।  

বাংলাদেশ সময়: ১৫২৯, মে ২৫, ২০২৩ 
এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।