ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

নতুন লাইফস্টাইল ব্র্যান্ড ‘তাভাস’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৭ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৩
নতুন লাইফস্টাইল ব্র্যান্ড ‘তাভাস’

ঢাকা: পবিত্র ঈদুল ফিতরে সবার জন্য নান্দনিক-হাল ফ্যাশন পোশাকের প্রতিশ্রুতি নিয়ে আত্মপ্রকাশ করেছে নতুন লাইফস্টাইল ব্র্যান্ড ‘তাভাস’।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) রাজধানীর এলিফ্যান্ট রোডে তাভাসের প্রথম শো-রুম উদ্বোধন করেন বাংলাদেশ শিপিং এজেন্ট অ্যাসোসিয়েশনের পরিচালক ও রিলায়েন্স শিপিং অ্যান্ড লজিস্টিকস প্রতিষ্ঠানের চেয়ারম্যান মোহাম্মদ রাশেদ।

অনুষ্ঠানে তাভাসের কর্ণধার মোহাম্মদ রাসেল মাহমুদ বলেন, সবার জন্য নান্দনিক-হাল ফ্যাশন পোশাক ও জীবনযাত্রার প্রয়োজনীয় পণ্যের পসরা নিয়ে যাত্রা শুরু করেছে তাভাস। পর্যায়ক্রমে ঢাকা, চট্টগ্রামসহ দেশজুড়ে বিক্রয়কেন্দ্র স্থাপনের পরিকল্পনা রয়েছে তাভাসের।

এ সময় আরও উপস্থিত ছিলেন- ঢাকাস্থ চট্টগ্রাম সমিতির সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন হিরো, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি আল নাহিয়ান খান জয় ও এলিফ্যান্ট রোড দোকান মালিক সমিতির মহাসচিব আবুল কাশেম খান ঝন্টু।  

উদ্বোধনের পরে তাভাসের পোশাক নিয়ে এক মনোজ্ঞ ‘ফ্যাশন শো’ অনুষ্ঠিত হয়।

ফ্যাশন শোতে অংশগ্রহণকারী সব গেস্ট, স্টাফ ও সম্মানিত ক্রেতাদের উপস্থিতিতে কেক কাটার মাধ্যমে শেষ হয় উদ্বোধনী পর্ব।  

উদ্বোধন উপলক্ষে প্রথম তিনদিনে থাকছে সব প্রোডাক্টের ওপর ১০ শতাংশ মূল্য ছাড়। সঙ্গে আরও থাকছে ১৫ শতাংশ ছাড় নির্দিষ্ট কিছু ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহারে।

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।