ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

বাজারে এলো আমলকি অ্যান্টি এজিং গ্লোয়িং ক্রিম

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৩
বাজারে এলো আমলকি অ্যান্টি এজিং গ্লোয়িং ক্রিম

নতুন ও জনপ্রিয় স্কিন কেয়ার ব্রান্ড আমলকি বাজারে এনেছে নতুন স্কিন কেয়ার ‘আমলকি অ্যান্টি অ্যাজিং গ্লোয়িং ক্রিম’। নানা গবেষণা এবং বাংলাদেশের বিভিন্ন বয়সীদের স্কিনের যত্নে এই ক্রিম খুবই কার্যকরী ভূমিকা রাখবে বলে জানিয়েছেন আমলকি ব্রান্ডের সিইও ও হার্বালিস্ট নন্দিতা শারমিন।

 

তিনি জানান, আমলকি অ্যান্টি-এজিং গ্লোয়িং ক্রিম ব্যবহারের ফলে ত্বকে বয়সের ছাপ পড়বে না এবং ত্বকের আর্দ্রতা ধরে রেখে সবাইকে দেখাবে সজীব ও প্রাণবন্ত। একই সঙ্গে ত্বকের টানটান ভাব ধরে রেখে ত্বকে প্রচুর এন্টি অক্সিডেন্ট জোগাবে যা ত্বককে বুড়িয়ে যাওয়া থেকে রক্ষা করবে।
  
নতুন আসা এই অ্যান্টি এজিং পণ্য সম্পর্কে এই হার্বালিস্ট বলেন, আমি দেশে ও দেশের বাইরে হারবাল পণ্য নিয়ে পড়াশোনা করেছি। সেটার আলোকেই অ্যান্টি এজিং এই দেশের মানুষদের উপযোগী করে তৈরি করা হয়েছে। পাশাপাশি দেশের বাইরেও এটি রপ্তানি হচ্ছে। তাই আমি মনে করি, এগুলো সব বয়সীদের স্কিনের জন্য অত্যন্ত কার্যকরী ভূমিকা রাখবে। ’

পণ্যগুলি পাওয়া যাচ্ছে দেশের বিভিন্ন মেগাশপ, অনলাইন শপে। এছাড়া সরাসরি আমলিকের ফেসবুক পেজে যোগাযোগ করে সংগ্রহ করা যাবে এর প্রতিটি পণ্য। আমলকির ফেসবুক পেজ
বিস্তরিত যোগাযোগ: 01764-492880, ওয়েব সাইট www.amlaki.org

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।