ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

যাত্রা শুরু হলো পপ-আপ রেস্টুরেন্ট ইশো বিচ ক্লাবের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৩
যাত্রা শুরু হলো পপ-আপ রেস্টুরেন্ট ইশো বিচ ক্লাবের

ঢাকার অদূরে মুন্সিগঞ্জের মাওয়ায় নানা আয়োজন ও উৎসাহের মধ্যে দিয়ে মৃধাবাড়ির পাশে বুধবার যাত্রা শুরু হলো নতুন পপ-আপ রেস্টুরেন্ট, ইশো বিচ ক্লাবের।   

খোলা আকাশের নিচে সুস্বাদু খাদ্য উপভোগ কিংবা পরিবার বা প্রিয়জনের সঙ্গে রাত্রি যাপনের সুযোগ থাকছে এখানে।

উত্তাল পদ্মার ঠিক পাশেই অবস্থিত ইশো বিচ ক্লাবে আরও থাকছে নৌকাভ্রমণ, রাতে খোলা আকাশের নিচে বসে বিভিন্ন ব্যান্ড আর্টিস্টিদের লাইভ মিউজিকাল পারফরম্যান্স, বারবিকিউ ও লাইভ গ্রিল উপভোগের সঙ্গে অসাধারণ কিছু স্মৃতি তৈরির সুযোগ।

আধুনিক আসবাব ও জীবনধারা প্রতিষ্ঠায় অন্যতম পথিকৃৎ ‘ইশো’। উদ্বোধনী আয়োজনে ইশোর প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক রায়ানা হোসেন বলেন, নাগরিক কোলাহল পেছনে ফেলে একটুখানি শ্বাস নিতে পারা, আনন্দ উদযাপন ও সুন্দর কিছু স্মৃতি তৈরির জন্য ইশো বিচ ক্লাবটি ডিজাইন করা হয়েছে। মানসম্পন্ন খাবার ও সেবা দানের মধ্যে দিয়ে চমৎকারভাবে সময় কাটানোর জন্য কাস্টমারদের কাছে যেন বিচ ক্লাবটি গ্রহণযোগ্যতা পায়, তেমনটিই আশা করছি আমরা।

বিচ ক্লাবের খাবারের মেন্যুতে পাওয়া যাবে হ্যান্ডক্রাফটেড বার্গার, অ্যাপিটাইজার, গ্রিল, অ্যাসোর্টেড প্ল্যাটার্স এবং রকমারি মকটেইল। খাবার পরিবেশনেও থাকছে রুচিশীলতার ছোঁয়া, যেন ইশোর পণ্যের মতো এখানেও নান্দনিকতার ছাপ থাকে স্পষ্ট।

এছাড়া সম্পূর্ণ কাঠের তৈরি ফ্লোরের ওপর তৈরি ইশো বিচ ক্লাবে রয়েছে রেস্টুরেন্টের ভেতরে ও বাইরে বসার চমৎকার ব্যবস্থা। রোমান্টিক ডিনার বা প্রমোদভ্রমণ, অ্যানিভার্সারি, জমকালো পার্টি, করপোরেট মিটিং, পারিবারিক কিংবা অফিশিয়াল মিলনমেলা, বিবাহপূর্ব ফটোশ্যুট, বাগদানসহ সকল ধরনের আয়োজনের জন্য আদর্শ স্থান হতে পারে এই পপ-আপ রেস্টুরেন্টটি।

সাদা রঙের বালির ওপরে নির্মিত ও পদ্মার পাড়ে অবস্থিত ইশো বিচ ক্লাব-পরিবার, প্রয়োজন, খাদ্য রসিক এবং ভ্রমণপিপাসুদের জন্য আদর্শ স্থান হবে বলে জানান প্রথম দিনের অতিথিরা।  

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৩ 
এইচএমএস/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।