ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

তারকা হোটেলগুলোর ভালোবাসা দিবস 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৩
তারকা হোটেলগুলোর ভালোবাসা দিবস 

বিশ্ব ভালোবাসা দিবস ১৪ই ফেব্রুয়ারি আর এই ভালোবাসা দিবসকে সামনে রেখে প্রতিবারের মতো এবারও নানান আয়োজন করেছে রাজধানীর তারকা হোটেলগুলো।  

ঢাকা রিজেন্সি
বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে দেশে এবং বিদেশে নানা ধরণের বর্ণিল অনুষ্ঠানের আয়োজন ও পরিকল্পনা।

এক্ষেত্রে ঢাকা রিজেন্সিও কিন্তু পিছিয়ে নেই! ভালোবাসার প্রত্যয়কে ধরে রাখতে ভালোবাসার মানুষদের জন্য ঢাকা রিজেন্সিতে গিটারের সুরে ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬:০০ থেকে শুরু হবে উৎসবের আনুষ্ঠানিকতা। রয়েছে ভ্যালেন্টাইন অন দ্য স্কাইলাইন। যেখানে কাপলদের জন্য লাইভ বার-বি-কিউ বুফে ডিনার ৮৫৮৫ টাকা।   
ডিনারের সঙ্গে থাকবে জনপ্রিয় সংগীত শিল্পীর লাইভ মিউজিক উপভোগ করার সুযোগ। বিশেষ দিনটিকে স্মরণীয় করতে ছবি তোলার জন্য থাকছে ফটোবুথ।  

বিস্তারিত জানতে কল করুন: ০১৭১৩৩৩২৫০৪ 
 

রেডিসন ব্লু ঢাকা
ভালোবাসা দিবস ও পহেলা ফাল্গুন উপলক্ষে তারকা হোটেল রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে তিনদিন ব্যাপী বিশেষ আয়োজনে থাকছে আকর্ষণীয় সব অফার।  

ভালোবাসার দিনে হোটেলটি নিয়ে এসেছে যুগলদের জন্য বিশেষ ‘গুরমেট সিক্স কোর্স ডিনার’ যা উপভোগ করা যাবে হোটেলের আট তলায় অবস্থিত আন্তজাতিক স্বীকৃতিপ্রাপ্ত সাবলাইম রেস্টুরেন্টে ৮,৯০০++ টাকায়।  

১৪ই ফেব্রুয়ারি, হোটেলের সিগনেচার রেস্তোরাঁয় ৩২০০++ মূল্যের একটি মনোরম ভ্যালেন্টাইন লাঞ্চ বুফে নিয়ে ওয়াটার গার্ডেন ব্রাসেরি সবার জন্য অপেক্ষা করছে।
একই দিন রেডিসনের ভ্যালেন্টাইন প্রোগ্রামে আরও থাকছে ভ্যালেন্টাইনস সিগনেচার ডিনার। বুফে পাওয়া যাবে ৭,৯০০++ টাকায়। অতিথিরা যোগ দিতে পারবেন হোটেলের পুলের হার্ট ফ্লোটিং অনুষ্ঠানেও যেখানে তারা পানিতে হৃদয় আকৃতির মোমবাতি ভাসানোর সুযোগ পাবেন। গানের সুরের তালে তালে থাকবে আকর্ষণীয় উপহারের রাফেল ড্র।  


নির্বাচিত ক্রেডিট কার্ডে বিশেষ এই আয়েজনে ‘বাই ওয়ান গেট ওয়ান’ অফারটি উপভোগ করার সুযোগ রয়েছে।

যোগাযোগ: ০১৭৩০০৮৯১৩০  

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৩
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।