ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

আইন ও আদালত

কিশোরগঞ্জে মাদকমামলায় দু’জনের যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২২
কিশোরগঞ্জে মাদকমামলায় দু’জনের যাবজ্জীবন

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে মাদকমামলায় দুই আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। সেই সঙ্গে তাদের ১০ হাজার টাকা করে অর্থদণ্ড, অনাদায়ে আরও ছয় মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

 

বুধবার (২৩ নভেম্বর) বিকেলে কিশোরগঞ্জের সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. সায়েদুর রহমান খান এ রায় দেন।  

আসামিরা হলেন-মৌলভীবাজার জেলার জুড়ি উপজেলার দক্ষিণ জাংগিরাই গ্রামের আব্দুল মালেক ও ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার চম্পকনগর এলাকার মোখলেছুর রহমান।

রায়ের সময় মোখলেছুর রহমান আদালতে উপস্থিত থাকলেও আব্দুল মালেক পলাতক।  

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা গেছে, ২০১৭ সালের ৩১ আগস্ট সকালে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব উপজেলার দুর্জয় মোড় এলাকায় অভিযান চালায়। অভিযানে একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ৮০০ বোতল ফেনসিডিল পাওয়ায় প্রাইভেটকারে থাকা দুই মাদক বিক্রেতা আব্দুল মালেক ও মোখলেছুর রহমানকে আটক করা হয়। ওই দিন রাতেই র‍্যাবের সেই সময়ের উপ-পরিদর্শক (এসআই) সেলিম সরদার বাদী হয়ে ভৈরব থানায় আব্দুল মালেক ও মোখলেছুর রহমানকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। এরপর মামলার তদন্ত কর্মকর্তা ভৈরব থানার সেই সময়েরএসআই মাজহারুল ইসলাম তদন্ত শেষে ২০১৭ সালের ২২ ডিসেম্বর আব্দুল মালেক ও মোখলেছুর রহমানের নামে আদালতে অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করেন। পরে আদালত থেকে জামিনে বের হয়ে আব্দুল মালেক আত্মগোপন করেন। দীর্ঘ শুনানি শেষে অভিযোগ প্রমাণ হওয়ায় বুধবার এ রায় দেন বিচারক।

কিশোরগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি-ভারপ্রাপ্ত) অ্যাডভোকেট মো. আবু সাঈদ ইমাম বাংলানিউজকে রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৮৪৭ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa