ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

নারায়ণগঞ্জে ধর্ষণে ব্যর্থ হয়ে হত্যা, দম্পতির যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২২
নারায়ণগঞ্জে ধর্ষণে ব্যর্থ হয়ে হত্যা, দম্পতির যাবজ্জীবন

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় এক কিশোরীকে ধর্ষণচেষ্টায় ব্যর্থ হয়ে হত্যার ঘটনায় করা মামলায় এক দম্পতিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক নাজমুল হক শ্যামল এ রায় দেন।

সেই সঙ্গে ৫০ হাজার টাকা অর্থদণ্ড, অনাদায় আরও তিন মাসের কারাদণ্ড দেওয়া হয়। একই ঘটনায় মানব পাচার আইনে পাঁচ বছরের কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায় আরও তিন মাসের কারাদণ্ড দেওয়া হয় তাদের।

দণ্ডপ্রাপ্তরা হলেন- পটুয়াখালী কলাপাড়া এলাকার আব্দুল মজিদের ছেলে মো. স্বপন গাজী (৪৫) ও তার স্ত্রী আখি আক্তার তমা (৩৯)।  তবে রায় ঘোষণার সময়ে দুজনই পলাতক ছিলেন।

আদালত পরিদর্শক আসাদুজ্জামান বলেন, ১০ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আদালত এ রায় ঘোষণা করেন।  

প্রসঙ্গত, দণ্ডপ্রাপ্তরা ২০১৩ সালের ১০ নভেম্বর রাতে ফতুল্লার দাপা ইন্দ্রাকপুর এলাকার একটি ভাড়া বাসায় ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে বালিশচাপা দিয়ে হত্যা করে ওই কিশোরীকে। পরে এ ঘটনায় মামলা করা হয়। মামলার বিচার কার্যক্রম শেষে আদালত মঙ্গলবার রায় ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২২
এমআরপি/জেএইচ/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।